আব্দুর রাজ্জাক এমপির উদ্যোগে ধনবাড়ীতে বিনামূল্যে চিকিৎসা পেল ৩ সহস্রাধিক রোগী

ফেব্রুয়ারি ৯, ২০১৭

আপনি দেখছেন: দেশের খবর >> টাঙ্গাইল, স্থানীয়, স্বাস্থ্য >> আব্দুর রাজ্জাক এমপির উদ্যোগে ধনবাড়ীতে বিনামূল্যে চিকিৎসা পেল ৩ সহস্রাধিক রোগী

আব্দুল্লাহ আবু এহসান, মধুপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের ধনবাড়ীতে সাবেক খাদ্যমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি’র পৃষ্টপোষকতায় তিন সহস্রাধিক রোগীকে নাক, কান ও গলা বিষয়ে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। বুধবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় নাক, কান ও গলা ইনস্টিটিউটের প্রফেসর ডা. রাজিবুল হক রাজিবের নেতৃত্বে জাতীয় নাক, কান ও গলা ইনস্টিটিউট, স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ এবং মিটফোর্ট হাসপাতালের নাক, কান ও গলা বিষয়ক ১৫ জন বিশেষজ্ঞ সার্জন ও চিকিৎসক এ চিকিৎসা সেবা প্রদান করেন।

সকালে বিনামূল্যে এ চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করেন ধনবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর ফারুক আহমাদ ফরিদ। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, ইএনটি বিশেষজ্ঞ ডা. রাজিবুল হক রাজিব, উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডা. আশরাফ আলী, আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. সাজ্জাত হোসেন, প্রেসক্লাব সম্পাদক আনছার আলী প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আশরাফ আলী জানান, উপজেলা স্বাস্থ্য বিভাগ, বাংলাদেশ কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতি ও ফারিয়া যৌথভাবে বিনামূল্যে ওষুধ সরবাহ করেন।

সরেজমিনে এ চিকিৎসা কার্যক্রম পর্যবেক্ষণকালে চিকিৎসা নিতে আসা রোগীরা এ কার্যক্রমকে ড. মো. আব্দুর রাজ্জাক এমপির প্রশংসনীয় উদ্যোগ বলে অভিহিত করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *