ঈশ্বরদীতে গ্রামীণ নারী উদ্যোক্তাদের দক্ষতা বিকাশ প্রশিক্ষণ শুরু

মার্চ ২৭, ২০১৭

আপনি দেখছেন: দেশের খবর >> অন্যান্য সংবাদ, নারী ও শিশু, পাবনা, ব্যবসা-বাণিজ্য, স্থানীয় >> ঈশ্বরদীতে গ্রামীণ নারী উদ্যোক্তাদের দক্ষতা বিকাশ প্রশিক্ষণ শুরু

স্বপন কুমার কুন্ডু, ঈশ্বরদী (পাবনা): উপজেলা পর্যায়ে নারী উদ্যোক্তাদের দক্ষতা বিকাশ শীর্ষক তিন দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচি ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে রবিবার সকালে শুরু হয়েছে। এতে জীবন জীবিকানির্ভর প্রযুক্তিভিক্তিক ব্যবসা নির্বাচন দক্ষতা বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হবে।

মহিলা বিষয়ক অধিদপ্তর, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এবং বাংলাদেশ উইমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর ব্যবস্থাপনায় আয়োজিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন ঈশ্বরদী উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিনা সুলতানা। পাবনা জেলা চেম্বারের প্রতিনিধি মালা সাহার সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি ছিলেন ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল বাতেন, প্রশিক্ষক নরেশ মধু, শাহিনুল ইসলাম এবং নকশি কাঁথার নির্বাহী পরিচালক সাবিনা ইয়াসমিন।

২৭ হতে ২৯ মার্চ এবং ৩০ মার্চ হতে ১ এপ্রিল পর্যন্ত দুই ব্যাচে ৬০ জন নারী প্রশিক্ষণার্থী এতে অংশ গ্রহণ করবেন বলে জানা গেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *