ঈশ্বরদী বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইন্সটিটিউটের বিজ্ঞানী সমিতির নির্বাচন সম্পন্ন

জুলাই ৬, ২০১৭

আপনি দেখছেন: দেশের খবর >> অন্যান্য সংবাদ, কৃষি, পাবনা, সংগঠন সংবাদ >> ঈশ্বরদী বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইন্সটিটিউটের বিজ্ঞানী সমিতির নির্বাচন সম্পন্ন

স্বপন কুমার কুন্ডু, ঈশ্বরদী (পাবনা): ঈশ্বরদী বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইন্সটিটিউটের বিজ্ঞানী সমিতির ১৪২৪-১৪২৫ বঙ্গাব্দের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। এতে সমিতির সভাপতি পদে ড. সমজিৎ কুমার পাল ৫০ ভোট এবং  মহাসচিব পদে ড. নূরুল কাশেম ৪৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

সভাপতি পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী ড. কুয়াশা মাহমুদ পেয়েছেন ২৪ ভোট এবং মহাসচিব পদে হাসিবুর রহমান রঞ্জুও পেয়েছেন ২৪ ভোট। মঙ্গলবার বিকেল ৫টা হতে সন্ধ্যা ৭ পর্যন্ত ঈশ্বরদীর প্রধান কার্যালয়ে এবং গাজীপুর ও ঠাকুরগাঁও উপকেন্দ্রে ভোট গ্রহণ করা হয়।

সমিতির সদস্য ৭৫ ভোটারের মধ্যে শতভাগ ভোটার ভোট প্রদান করেন। এছাড়া সহ-সভাপতি পদে ড. আতাউর রহমান, সহকারী মহাসচিব পদে ড. আনিছুর রহমান, প্রচার ও যোগাযোগ সম্পাদক পদে আবু তাহের সোহেল, সেমিনার ও প্রকাশনা সম্পাদক পদে ড. তোফায়েল আহমেদ, কোষাধ্যক্ষ পদে শামসুল আরেফিন এবং ৪টি সদস্য পদে সাইয়ুম হোসেন, ড. কোহিনুর বেগম, মুনির হোসেন ও শফিকুল ইসলাম বিজয়ী হয়েছেন। নির্বাচনে দুটি প্যানেলের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *