উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারো ভোট দিতে হবে: আব্দুর রাজ্জাক

জুলাই ৬, ২০১৭

আপনি দেখছেন: দেশের খবর >> উন্নয়ন, টাঙ্গাইল, প্রধান খবর, স্থানীয় >> উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারো ভোট দিতে হবে: আব্দুর রাজ্জাক

আব্দুল্লাহ আবু এহসান, মধুপুর (টাঙ্গাইল): আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক খাদ্যমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, গ্রামের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী বানাতে হবে। তা না হলে দেশে আবারো অশান্তি অরাজকতা চলে আসবে। তিনি বলেন, শেখ হাসিনা গ্রাম ও গ্রামের মানুষের উন্নতি করতে চায়। কেনানা, গ্রাম ও গ্রামের মানুষের উন্নয়ন ছাড়া দেশের উন্নয়ন সম্ভব না।

তিনি বুধবার ধনবাড়ী উপজেলা পরিষদ হলরুমে বার্ষিক উন্নয়ন তহবিল (এডিপি) থেকে উপজেলার গরিব ছাত্রীদের মাঝে বাই-সাইকেল বিতরণ এবং সংসদ সদস্যের নিজস্ব তহবিল থেকে অনুদানের টাকা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শামছুন নাহার স্বপ্নার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ধনবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর ফারুক আহমাদ ফরিদ, উপজেলা আ’লীগের সভাপতি বদিউল আলম মঞ্জু, পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন রহমান, প্রেসক্লাব সম্পাদক আনছার আলী প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *