একসঙ্গে এসএসসি পাস করা মা-ছেলেকে বইপ্রেমী পলান সরকারের অভিনন্দন

মে ১৩, ২০১৭

আপনি দেখছেন: দেশের খবর >> জাতীয়, নাটোর, প্রধান খবর >> একসঙ্গে এসএসসি পাস করা মা-ছেলেকে বইপ্রেমী পলান সরকারের অভিনন্দন

অমর ডি কস্তা, নাটোর প্রতিনিধি: এ বছর একসঙ্গে এসএসসি পাস করা নাটোরের বাগাতিপাড়ার মা আর ছেলেকে বাড়িতে এসে অভিনন্দন জানিয়েছেন বইপ্রেমী একুশে পদকপ্রাপ্ত পলান সরকার।

রাজশাহীর বাঘার বাউসা গ্রামের এই বাসিন্দা মা আর ছেলেকে অভিনন্দন জানাতে শুক্রবার বাগাতিপাড়ার গালিমপুরে আসেন।

এ সময় তিনি মলি রাণী কুন্ডু ও তার ছেলে মৃন্ময় কুমার কুন্ডুকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং মিষ্টি খাইয়ে দেন।

মলি আর মৃণ্ময়কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান পলান সরকার।

৩৫ বছর বয়সী মলি রাণী কুন্ডু এবার  কারিগরি শিক্ষাবোর্ডের অধীনে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ ৪ দশমিক ৫৪ পেয়ে পাশ করেন। তার ছেলে মৃন্ময় কুমার কুন্ডুও এবার এসএসসি দিয়ে জিপিএ ৪ দশমিক ৪৩ পেয়ে পাশ করেন।

পলান সরকার উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা খাদেমুল ইসলামের সৌজন্যে দুটি অভিধান মা-ছেলের হাতে উপহার হিসেবে তুলে দেন।

পলান সরকার বলেন, শিক্ষাকে প্রতিটি মানুষের কাছে পৌঁছে দেওয়ার প্রত্যয়ে আমি ফেরি করে বাড়িতে বাড়িতে বই পৌঁছে দিতাম, যেন প্রতিটি মানুষের বই পড়া ও শিখার অভ্যাস গড়ে ওঠে। আমি আমার চাওয়ার বাস্তবতা মা মলি রাণীর মধ্যে  পেয়েছি। আর তাই তো অসুস্থ থেকেও ছুটে এসেছি ওদেরকে অভিনন্দন জানাতে।

পলান সরকারের সাথে বাংলাদেশ মানবাধিকার কমিশনের বাগাতিপাড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মাসুম, বাংলাদেশ গ্রাম থিয়েটারের ইলা মিত্র অঞ্চলের সমন্বয়কারী মসগুল হোসেন ইতি, পলান সরকারের ছেলে শিক্ষক হায়দার আলী উপস্থিত ছিলেন।

মলি বাগাতিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ড্রেস মেকিং এ্যান্ড টেইলারিং ট্রেডের এবং ছেলে মৃন্ময় বাগাতিপাড়া মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের বিল্ডিং মেইনটেনেন্স ট্রেডের শিক্ষার্থী ছিলেন।

মলি রাণী নঁওগা জেলার মান্দা উপজেলার প্রসাদপুরের অসিত কুন্ডুর মেয়ে এবং বাগাতিপাড়ার গালিমপুরের মিষ্টি ব্যবসায়ী দেবব্রত কুমার কুন্ডু মিন্টুর স্ত্রী।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *