কলাপাড়ার প্রবীণ সাংবাদিক ভজহরি কুন্ডু মারা গেছেন

জুলাই ৬, ২০১৭

আপনি দেখছেন: দেশের খবর >> অন্যান্য সংবাদ, পটুয়াখালী, স্থানীয় >> কলাপাড়ার প্রবীণ সাংবাদিক ভজহরি কুন্ডু মারা গেছেন

মিলন কর্মকার রাজু, কলাপাড়া (পটুয়াখালী):  দৈনিক সকালের খবর পত্রিকার আমতলী সংবাদদাতা,  কলাপাড়া প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত  সাধারণ সম্পাদক ও কলাপাড়া জগন্নাথ আখড়া কমিটির সাধারণ সম্পাদক প্রবীণ সাংবাদিক ভজহরি কুন্ডু (৫৬) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা নেওয়ার পথে বুধবার রাত সাড়ে আটটায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, দুই মেয়ে,  ভাই-বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার দুপুরে কলাপাড়া পৌর শহরের কলেজ রোডে মহাশশ্বানে তাঁর অন্ত্রেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।

সাংবাদিক ভজহরি কুন্ডুর মৃত্যুতে কলাপাড়া প্রেসক্লাব তিন দিনের শোক ঘোষণা করেছে। এর আগে বুধবার সকালে তাঁর লাশ কলাপাড়া প্রেসক্লাবে নিয়ে আসা হয়। প্রেসক্লাবের পতাকা দিয়ে কলাপাড়ার সাংবাদিকরা তাঁর প্রতি শেষ শ্রদ্ধা জানান এবং কালো ব্যাজ ধারন করেন। এরপর তাঁর মৃতদেহ কলাপাড়া জগন্নাথ আখড়া মন্দিরে নিয়ে যাওয়া হয়।

সেখানে জগন্নাথ আখড়াবাড়ির বাসিন্দারা তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে প্রার্থনা করেন। সাংবাদিক ভজহরি কুন্ডুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, কলাপাড়া পৌর মেয়র সাংবাদিক বিপুল হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম রাকিবুল আহসান, কলাপাড়া প্রেসক্লাবের  সভাপতি মেজবাহউদ্দিন মাননুসহ কলাপাড়া, কুয়াকাটা প্রেসক্লাব ও কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকরা। এছাড়াও শোক প্রকাশ করেছেন কলাপাড়া মুক্তিযোদ্ধা সংসদ এর কমান্ডার বদিউর রহমান বন্টিন, মুক্তিযোদ্ধা হাবিবুল্লাহ রানা প্রমুখ।                                                       

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *