গফরগাঁওয়ে সন্ত্রাসী হামলায় ইউনিয়ন ভূমি কর্মকর্তা আহত

জুন ৪, ২০১৫

আপনি দেখছেন: দেশের খবর >> ময়মনসিংহ, স্থানীয় >> গফরগাঁওয়ে সন্ত্রাসী হামলায় ইউনিয়ন ভূমি কর্মকর্তা আহত

আতাউর রহমান মিন্টু, গফরগাঁও (ময়মনসিংহ): গফরগাঁওয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন এক ইউনিয়ন ভূমি কর্মকর্তা। বুধবার রাতে পৌরশহরের কাচারী রোডে লোহার রড, হকিস্টিক ও ধারালো অস্ত্র দিয়ে পিটিয়ে লংগাইর ইউনিয়ন ভূমি কর্মকর্তা হযরত আলীকে গুরুতর আহত করে সন্ত্রাসীরা । হামলার জন্য ওই ভূমি কর্মকর্তা উপজেলা ভূমি অফিসের কানুনগো ও সার্ভেয়ারকে দায়ী করেছেন। তবে তার এ অভিযোগ অস্বীকার করেন।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে হযরত আলীকে বাসা থেকে ডেকে নিয়ে এলোপাথাড়ি পিটিয়ে গুরুতর জখম করা হয়। রাত ১০টার দিকে এলাকাবাসী তাকে উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে বৃহস্পতিবার সকালে তাকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

হযরত আলী অভিযোগ করেন, কানুনগো ও সার্ভেয়ারের যোগসাজশে দীর্ঘদিন ধরে স্থানীয় কিছু লোক লংগাইর ইউনিয়নের চাইরবাড়িয়া বাজার এলাকার কিছু খাসজমি তাদের নামে করে দেওয়ার (খারিজ) জন্য তার ওপর চাপ সৃষ্টি করে আসছিল। কানুনগো গোলাম মোস্তফা ও সার্ভেয়ার  আবদুল কাইয়ুম এ সংক্রান্ত কাগজপত্রে স্বাক্ষর করার তার ওপর চাপ তৈরি করেন। তাদের কথা না মানায় বুধবার রাতে তার ওপর এ হামলা হয় বলে দাবি করেন হযরত আলী ।

উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার আব্দুল কাইয়ুম বলেন, ঘটনার সাথে আমি জড়িত নই। আমি ঘটনাটি সকালে শুনেছি। এ ব্যাপারে কিছুই জানি না। ওই অফিসের কানুনগো গোলাম মোস্তফা বলেন, ঘটনার সাথে আমার কোনও সম্পৃক্ততা নেই।

উপজেলা ভূমি কর্মকর্তার দায়িত্বে থাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ শংকর কুন্ডু বলেন, কানুনগো ও সার্ভেয়ারের বিষয়টি লংগাইর ইউনিয়ন ভূমি কর্মকর্তা হযরত আলী আমাকে (ইউএনও) বলেছেন। আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। তাদের পরামর্শে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

 

Comments are closed.