ঘুষের টাকাসহ সাতক্ষীরায় ইউনিয়ন ভূমি কর্মকর্তা ও ইউপি সদস্য দুদকের হাতে আটক

জুন ১৫, ২০১৭

আপনি দেখছেন: দেশের খবর >> সাতক্ষীরা, স্থানীয় শীর্ষ >> ঘুষের টাকাসহ সাতক্ষীরায় ইউনিয়ন ভূমি কর্মকর্তা ও ইউপি সদস্য দুদকের হাতে আটক

আমিনা বিলকিস ময়না, সাতক্ষীরা: সাতক্ষীরায় ঘুষের  সাত হাজার টাকাসহ ইউনিয়ন ভূমি কর্মকর্তা কাজী মনিরুর রশিদ ও ঘুষের সহায়তাকারী ইউপি সদস্য নজরুল ইসলামকে আটক করেছে দুদক। বুধবার দুপুরে আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের ইউনিয়ন ভূমি অফিস থেকে তাকে আটক করা হয়।

খুলনা দুর্নীতি দমন কমিশনের বিভাগীয় পরিচালক ড. আবুল হোসেন জানান, আশাশুনি উপজেলার ববচরা গ্রামের ইউনুচ আলীর কাছে মিউটেশান করে দেওয়ার নাম করে আট হাজার টাকা ঘুষ দাবি করে ভূমি কর্মকর্তা। যার সরকারি ফি ১১৫০ টাকা মাত্র। ইউনুচ আলী ঘটনাটি দুদককে জানালে বুধবার দুদক ওই অফিসে অভিযান চালায়। সেখান থেকে ঘুষের সাত হাজার টাকাসহ মনিরুরকে আটক করা হয়। এ ঘটনায় সহায়তাকারী হিসেবে স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলামকেও আটক করেছে দুদক।

শ্রীউলা ইউনিয়নের চেয়ারম্যান আবু হেনা শাকিল জানান, বকচরা গ্রামের বৃদ্ধ ইউনুচের কাছ থেকে মিউটেশন বাবদ ভূমি কর্মকর্তা মনিরুর আট হাজার টাকা দাবি করে। তিনি আরও বলেন, আমি নিজে ইউনিয়ন ভূমি কর্মকর্তার সাথে ঘুষের টাকা কম নেওয়ার জন্য বলেছি। কিন্তু তিনি কথা রাখেননি। ইউনুচ আলী দুদককে বললে দুদক কর্মকর্তারা ঘুষের সাত হাজার টাকাসহ দুর্নীতিবাজ কর্মকর্তা মনিরুর রশিককে আটক করে। এ সময় ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নজরুল ইসলামকে আটক করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *