নাটোরে পৃথক দুর্ঘটনায় শিশুসহ ৩ জন নিহত

মে ৪, ২০১৭

আপনি দেখছেন: দেশের খবর >> নাটোর, স্থানীয় শীর্ষ >> নাটোরে পৃথক দুর্ঘটনায় শিশুসহ ৩ জন নিহত

অমর ডি কস্তা, নাটোর: নাটোরে পৃথক ঘটনায় বড়াইগ্রামে চাচার মাইক্রোবাসের নিচে চাপা পড়ে ১৫ মাস বয়সী শিশু এবং সিংড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছে। আহত হয়েছে অপর দুইজন।

বুধবার সকালে বড়াইগ্রাম উপজেলার মাঝগাঁও ইউনিয়নের আগ্রান গ্রামে চাচা আব্দুস সামাদ বাড়ির গ্যারেজ থেকে মাইক্রোবাস বের করার সময় আপন ভাস্তি নুসরাত আক্তার পেছনে গিয়ে হুমড়ি খেয়ে পড়ে। এতে গাড়ির নিচে চাপা পড়ে ঘটাস্থলেই সে নিহত হয়। এ ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। নিহত নুসরাত ওই গ্রামের আবু তালেবের সন্তান।

মাঝগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. খোকন মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অসাবধানবশত: ঘটে যাওয়া এই মর্মান্তিক মৃত্যুটি ওই পরিবারসহ পুরো গ্রামটিকে শোকের চাদরে ঢেকে দিয়েছে।

এর আগে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার জামতলী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত গরু ব্যবসায়ীরা হলেন- কুষ্টিয়ার মীরপুর উপজেলার মালিহাট গ্রামের মুক্তার হোসেনের ছেলে আব্দুল মান্নান (৫০) এবং একই গ্রামের কালাম শেখের ছেলে টুকু (৪০)।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বগুড়া থেকে ছেড়ে আসা একটি গরু বোঝাই ট্রাক কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। পথে নাটোর-বগুড়া মহাসড়কের জামতলী এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নাটোর ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ মৃতদের উদ্ধার করে নাটোর হাসপাতাল মর্গে পাঠায় এবং আহতদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *