পাবনায় এনার্জি ড্রিংকস কারখানায় অভিযান: ২জনকে জেল ও জরিমানা

স্বপন কুমার কুন্ডু, পাবনা: পাবনা শহরের শালগাড়িয়া পুরাতন এতিমখানা এলাকায় অনুমোদনহীন এনার্জি ড্রিংক তৈরির একটি কারখানায় অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে এ অভিযান চালানো হয়। এ সময় দুজনকে ছয় মাস কারাদণ্ড ও জরিমানা করা হয়।

pabna-20916
পাবনায় এনার্জি ড্রিংক কারখানায় অভিযানে জব্দকৃত মালামাল।

ভ্রাম্যমাণ আদালত-সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শালগাড়িয়া পুরাতন এতিমখানা এলাকার একটি বাসা ভাড়া নিয়ে মনিরুল ইসলাম ও আবদুল কাদের নামের দুই ব্যক্তি অনুমোদনহীন যৌন উত্তেজক এনার্জি ড্রিংক তৈরি এবং বাজারজাত করে আসছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার বীনা রানী দাশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হামিদুর রহমানের নেতৃত্বে সেখানে অভিযান চালানো হয়। এ সময় কারখানা থেকে অনুমোদনহীন ১৩ ধরনের যৌন উত্তেজক এনার্জি ড্রিংক এবং এনার্জি ড্রিংক তৈরির সরঞ্জাম জব্দ করা হয়।

এ ছাড়া বাড়ির মালিক ফারুক হোসেনের ঘর থেকে মানুষের মাথার একটি খুলি ও একটি তলোয়ার উদ্ধার করা হয়। আটক করা হয় বাড়ির মালিকসহ তিনজনকে। জব্দ করা মালামাল ধ্বংস করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত ব্যবসায়ী মনিরুল ইসলাম ও আবদুল কাদেরকে ছয় মাস কারাদণ্ডাদেশ ও ৫০ হাজার টাকা করে জরিমানা করেন। বাড়ির মালিকের বিরুদ্ধে মামলা করা হবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *