প্রধানমন্ত্রীর জাতীয় শুদ্ধাচার নীতি ও মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়নে মোংলায় শিক্ষক সমাবেশ

এপ্রিল ৯, ২০১৭

আপনি দেখছেন: দেশের খবর >> বাগেরহাট, শিক্ষা-সংস্কৃতি, স্থানীয় শীর্ষ >> প্রধানমন্ত্রীর জাতীয় শুদ্ধাচার নীতি ও মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়নে মোংলায় শিক্ষক সমাবেশ

জাহিবা হোসাইন, মোংলা (বাগেরহাট): প্রধানমন্ত্রীর জাতীয় শুদ্ধাচার নীতি ও মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়নে মোংলায় শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। প্রাথমিক শিক্ষা বিভাগের আয়োজনে রবিবার সকালে মোংলা বন্দর শ্রমিক সংঘ চত্বরে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। সমাবেশে মোংলার ৭০টি প্রাথমিক বিদ্যালয়ের তিন শতাধিক শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন।

সমাবেশে প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বক্তব্য রাখছেন।

উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত শিক্ষক সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: রবিউল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার হাই, উপজেলা শিক্ষা অফিসার পুষ্পজিৎ মন্ডল, মোংলা পোর্ট পৌরসভার সাবেক চেয়ারম্যান শেখ আব্দুস সালাম, সোনাইলতলা ইউপি চেয়ারম্যান নাজরিনা বেগম, মোংলা কলেজের সাবেক অধ্যক্ষ সুনীল কুমার বিশ্বাস, মোংলা সরকারী কলেজের অধ্যক্ষ মো: গোলাম সরোয়ার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ লুৎফর রহমান, পৌর যুব লীগের সভাপতি কামরুজ্জামান জসিম ও থানা যুব লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তালুকদার আব্দুল খালেক শ্রেণিকক্ষে যথাসময়ে উপস্থিত হয়ে আন্তরিকতা ও নিষ্ঠার সাথে পাঠদানের মাধ্যমে ভবিষ্যৎ প্রজন্মকে সুশিক্ষিত করে গড়ে তোলার আহবান জানান। তিনি শিক্ষক-শিক্ষিকা ও বিদ্যালয় পরিচালনা কমিটিকে দুর্নীতি, অনিয়ম ও লোভ-লালসা হতে বিরত থেকে নিরলসভাবে দায়িত্ব পালনের নির্দেশনা দেন। এ সময় আরো বক্তব্য রাখেন চাদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা তারিকুল ইসলাম, শিক্ষক নুর ইসলাম, হাজেরা গাজী, বিমল কৃঞ্চ ও খান আবুল কালাম।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *