বাগেরহাটে আবাসিক হোটেল থেকে পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার

প্রতিনিধি, বাগেরহাট: বাগেরহাট শহরের বাসস্টান্ডসংলগ্ন একটি আবাসিক হোটেল থেকে শহিদুজ্জামান আনসারী (৫৭) নামে এক পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুর ১২টার দিকে হোটেল আল-আমিন হোটেলের ১২নং কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

শহিদুজ্জামান আনসারী বাগেরহাট আদালতের সিএসআই হিসেবে কর্মরত ছিলেন।

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে।

বিকেলে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

এসআই শহিদুজ্জামান আনসারী গোপালগঞ্জ জেলার করপাড়া গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে।

বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, শহিদুজ্জামান আনসারী আজ সকালে তার কর্মস্থলে না গেলে তার সহকর্মীরা মুঠোফোনে তার সাথে যোগাযোগের চেষ্টা করে। পরে তাকে না পেয়ে তারা হোটেল আল-আমিনে গিয়ে তার রুমের বাইরে থেকে অনেক ডাকাডাকির পর কোনো সাড়া শব্দ না পেয়ে মডেল থানায় খবর দেয়। পুলিশ গিয়ে দরজা ভেঙে তার লাশ খাটের ওপর শোয়া অবস্থায় উদ্ধার করে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে হার্ট এ্যাটাকে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলে জানান পুলিশ সুপার।

হোটেল আল-আমিনের ম্যানেজার এমাদুল হক বলেন, দীর্ঘ দুই বছর ধরে পুলিশ কর্মকর্তা শহিদুজ্জামান আনসারী এই হোটেলে রুম ভাড়া নিয়ে থাকতেন। সকালে বাগেরহাট আদালত থেকে অন্যান্য পুলিশ কর্মকর্তা তাকে ফোনে না পেয়ে হোটেলে চলে আসেন। এসময় ডাকাডাকির এক পর্যায়ে রুমের ভিতর থেকে কোনো সাড়া না পেয়ে তারা মডেল থানায় খবর দেয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার, বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসে রুমের দরজা ভেঙে ভিতরে ঢুকে তার লাশ দেখতে পায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *