মোবাইল প্রযুক্তি ব্যবহার করে হত্যা মামলার আসামি গ্রেফতার

জুন ১২, ২০১৭

আপনি দেখছেন: দেশের খবর >> টাঙ্গাইল, নারী ও শিশু, প্রধান খবর, স্থানীয় >> মোবাইল প্রযুক্তি ব্যবহার করে হত্যা মামলার আসামি গ্রেফতার

আব্দুল্লাহ আবু এহসান, মধুপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের আলোচিত ধনবাড়ী উপজেলার নরিল্যা কলেজের দ্বাদশ বর্ষের ছাত্রী রোকসানা খাতুন রুমি অপহরণ ও হত্যা মামলার প্রধান আসামি মো. রাসেল মাতাব্বরকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ব্রাম্মণ কান্দা গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। ধনবাড়ী থানা পুলিশ জানান, ধনবাড়ী থানার এসআই শাজাহানের নেতৃত্বে একদল পুলিশ শনিবার রাতে মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে ভাঙ্গা থানা পুলিশের সহযোগিতায় আসামি রাসেল মাতাব্বরকে গ্রেফতার করে ধনবাড়ী থানায় নিয়ে আসে। সে ভাঙ্গা উপজেলার ব্রাম্মণ কান্দা গ্রামের আলম মাতাব্বরের ছেলে।

উল্লেখ্য, ধনবাড়ী উপজেলার কুর্শি গ্রামের রুহুল আমিনের মেয়ে কলেজ ছাত্রী রোকশানা আক্তার রুমিকে মোবাইল ফোনে পরিচয়ের সুবাদে ২০১১ সালের ১ ডিসেম্বর বেলা ১১টার দিকে ধনবাড়ী চালষ চৌরাস্তা মোড় থেকে অপহরণকারীরা একটি মাইকোবাসে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়। তাকে ঢাকার সাভারের থানা রোডে একটি ফ্যাক্টরিতে আটক রেখে ব্যাভিচার করার চেষ্টা করে। এতে মেয়েটি রাজি না হলে তাকে হত্যা করে লাশ গুম করে ফেলা হয়। এ ব্যাপারে গত ৪ মে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে রুমির বাবা মো. রুহুল আমিন বাদী হয়ে রাসেল মাতাব্বরসহ ছয় জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলা নং- ১৪৮/১৭। আদালত ধনবাড়ী থানার ওসিকে মামলাটি তদন্তের নির্দেশ দেন। ধনবাড়ী থানা পুলিশ মোবাইল ফোনের প্রযুক্তি ব্যবহার করে শনিবার রাতে অভিযুক্ত প্রধান আসামি রাসেল মাতাব্বরকে গ্রেফতার করে।

ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান জানান, কলেজ ছাত্রী অপহরণ ও হত্যা মামলার প্রাধান আসামি মো. রাসেলকে শনিবার রাতে গ্রেফতার করা হয়েছে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সোমবার টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন টাইব্যুনালে সোপর্দ করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *