যারা দেশের শান্তি বিনষ্ট করতে চায় তাদের প্রতিহত করা হবে: ড. আব্দুর রাজ্জাক এমপি

নভেম্বর ১৬, ২০১৬

আপনি দেখছেন: দেশের খবর >> জাতীয়, টাঙ্গাইল, প্রধান খবর >> যারা দেশের শান্তি বিনষ্ট করতে চায় তাদের প্রতিহত করা হবে: ড. আব্দুর রাজ্জাক এমপি

আব্দুল্লাহ আবু এহসান, মধুপুর (টাঙ্গাইল): আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক খাদ্যমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়িয়ে যারা দেশের শান্তি বিনষ্ট কতে চায় জনগণকে সাথে নিয়ে তাদের যে কোন মূল্যে প্রতিহত করা হবে। তিনি আরো বলেন, সংবিধান অনুযায়ী ২০১৯ সালেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং মহামান্য রাষ্ট্রপতি নির্বাচন কমিশন গঠন করবেন। সেই নির্বাচন কমিশন বাংলাদেশে একটি সুষ্ঠু ও  নিরপেক্ষ নির্বাচন উপহার দিবেন।

danbari-15-11-2016

ড. মো. আব্দুর রাজ্জাক টাঙ্গাইলের ধনবাড়ী কলেজ মাঠে তাঁকে ও তাঁর বোন শামসুন্নাহার চাঁপাকে দেয়া গণ-সংবর্ধনায় বক্তব্য রাখছেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় আজীবন দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যেতে চাই। ড. মো. আব্দুর রাজ্জাক মঙ্গলবার বিকেলে টাঙ্গাইলের ধনবাড়ী কলেজ মাঠে তাঁকে ও তাঁর বোন শামসুন্নাহার চাঁপাকে দেওয়া গণ-সংবর্ধনায় এসব কথা বলেন। উপজেলা আ’লীগ এ গণ-সংবর্ধনার আয়োজন করে। তিনি আরো বলেন, তৃণমূলের নেতাকর্মী তথা ধনবাড়ী-মধুপুরের গণ-মানুষের এ ভালোবাসার কথা আমি কখনো ভুলবনা।

ধনবাড়ী উপজেলা আ’লীগ সভাপতি বদিউল আলম মঞ্জুর সভাপতিত্বে এ গণ-সংবর্ধনায় আরো বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি বাংলাদেশ আ’লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, কার্য নির্বাহী সদস্য মারুফা আক্তার পপি, রেমন্ড আরেং, টাঙ্গাইল জেলা আ’লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম, যুগ্ম সম্পাদক নাহার আহম্মেদ, সাবেক এমপি মুরাদ হাসান, ময়মনসিংহ মহানগর আ’লীগ নেতা এহতেশামুল আলম, ময়মনসিংহ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, ধনবাড়ী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর ফারুক আহমাদ, পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *