রাজস্ব আয় বৃদ্ধির লক্ষ্যে শেরপুরে নাকুগাঁও স্থলবন্দরের অংশীজনের সাথে এনবিআরের মতবিনিময়

মার্চ ১৮, ২০১৭

আপনি দেখছেন: দেশের খবর >> উন্নয়ন, জাতীয়, প্রধান খবর, ব্যবসা-বাণিজ্য, শেরপুর >> রাজস্ব আয় বৃদ্ধির লক্ষ্যে শেরপুরে নাকুগাঁও স্থলবন্দরের অংশীজনের সাথে এনবিআরের মতবিনিময়

হাকিম বাবুল, শেরপুর: শেরপুরের নাকুগাঁও স্থল শুল্ক বন্দরকে গতিশীল করার মাধ্যমে রাজস্ব আয় বৃদ্ধির লক্ষ্যে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) চেয়ারম্যান মো. নজিবুর রহমান শনিবার সকালে নাকুগাঁও স্থল শুল্ক বন্দর পরির্দশন করেছেন। এ সময় প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়কারী আবুল কালাম আজাদ এবং বাণিজ্য মন্ত্রণালয়ের উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধিদল তার সাথে ছিলেন। পরিদর্শনকালে তারা বন্দরের বিভিন্ন অবকাঠামোগত উন্নয়ন কর্মকাণ্ড ও সুবিধাদি ঘুরে দেখেন এবং বন্দরের কর্মকর্তাদের নিকট থেকে বিভিন্ন সুযোগ-সুবিধা, সমস্যা-সম্ভাবনা ও প্রতিবন্ধকতা সম্পর্কে অবহিত হন।

NBR views exchange Sherpur

রাজস্ব আয় বৃদ্ধির লক্ষ্যে শেরপুরে নাকুগাঁও স্থলবন্দরের অংশীজনের সাথে এনবিআরের মতবিনিময় সভা।

পরে প্রতিনিধিদলটি নাকুগাঁও বন্দর ইয়ার্ডে বন্দর ব্যবহারকারী আমদানি-রপ্তানিকারক, শেরপুর চেম্বার ও ব্যবসায়ী নেতৃবৃন্দ এবং সুধীবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। নাকুগাঁও কাস্টমস স্টেশনের অংশীজনের সাথে মতবিনিময় সভা শীর্ষক এ সভায় এনবিআর চেয়ারম্যান মো. নজিবুর রহমান সভাপতিত্ব করেন। এতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়কারী আবুল কালাম আজাদ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
পরে এনবিআর চেয়ারম্যানসহ প্রতিনিধিদলটি ব্রহ্মপুত্র নদের তীরে নির্মাণাধীন শেরপুর-জামালপুর অর্থনৈতিক অঞ্চলের উন্নয়ন কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *