শেরপুরে টেবিল টেনিস টুর্নামেন্ট উদ্বোধন

মে ৬, ২০১৭

আপনি দেখছেন: দেশের খবর >> অন্যান্য সংবাদ, খেলাধুলা, শেরপুর, স্থানীয় >> শেরপুরে টেবিল টেনিস টুর্নামেন্ট উদ্বোধন

হাকিম বাবুল, শেরপুর প্রতিনিধি: টেবিল টেনিস খেলাকে জনপ্রিয় করে তুলতে শেরপুরে প্রথমবারের মতো আয়োজন করা হয়েছে ‘টেবিল টেনিস প্রতিযোগিতা-২০১৭’। টেবিল টেনিস উপ-পরিষদের ব্যবস্থাপনায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বৃহস্পতিবার বিকেলে স্টেডিয়াম মিলনায়তনে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. আসাদুল ইসলাম।

শেরপুরে প্রথমবারের মতো আয়োজিত টেবিল টেনিস প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ক্ষুদে খেলোয়াড়রা।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন। এ সময় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি পুলিশ সুপার মো. রফিকুল হাসান গণি, সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন বক্তব্য রাখেন। এতে জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, ক্রীড়া সংগঠক, ক্লাব প্রতিনিধি ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. আসাদুল ইসলাম শেরপুরের ক্রীড়াঙ্গণ ও যুব সমাজের উন্নয়নে তার মন্ত্রণালয়ের মাধ্যমে সাধ্যমতো চেষ্টা চালিয়ে যাবেন বলে ঘোষণা দেন। তিনি যুব ও ক্রীড়াক্ষেত্রে বর্তমান সরকারের গৃহীত বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরে বলেন, দেশের প্র্রতিটি উপজেলায় বর্তমান সরকার মিনি স্টেডিয়াম নির্মাণ কাজ বাস্তবায়ন করছে। ইতোমধ্যে প্রথম পর্যায়ে শেরপুরের ৪ উপজেলায় স্টেডিয়াম নির্মাণ কাজ শুরু হয়েছে।

এ টেবিল টেনিস প্রতিযোগিতায় কয়েকজন ক্ষুদে খেলোয়াড়সহ এককে পুরুষ-মহিলা দুটি গ্রুপে ২০ জন, ডাবলসে ১০ জুটি এবং মিশ্র ডাবলসে ১০ জুটি লীগ ভিত্তিতে অংশগ্রহণ করছে বলে আয়োজকরা জানিয়েছেন। এ উপলক্ষে রাতে শেরপুর ক্লাবে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *