শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

জুলাই ২৫, ২০১৫

আপনি দেখছেন: দেশের খবর >> শেরপুর, স্থানীয় শীর্ষ >> শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

হাকিম বাবুল, শেরপুর: শেরপুরে শুক্রবার পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও চারজন আহত হয়েছে।

শেরপুর-ঝিনাইগাতী সড়কের আহম্মদনগর এলাকায় বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও চার জন আহত হয়। নিহত আবুল কাশেম (৪৫) ঝিনাইগাতী বাজারের থানা রোড এলাকার মৃত লুৎফর রহমানের ছেলে। অপর এক সড়ক দুর্ঘটনায় শেরপুর শহরের আখের মামুদ বাজার এলাকায় ইজিবাইকের ধাক্কায় মনির উদ্দিন চঞ্চল নামে সত্তোরোর্ধ এক ব্যক্তি নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে ঝিনাইগাতী বাজার থেকে ঢাকাগামী এসআর পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস আহম্মদনগর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকের যাত্রী আবুল কাশেম ঘটনাস্থলেই নিহত হন। এসময় ইজিবাইক চালক সহ আরও চারজন আহত হয়। আহতদের ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঝিনাইগাতী থানার ওসি মিজানুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, শুক্রবার ভোরে ফজরের নামাজ শেষে শেরপুর-শ্রীবরদী সড়কের ধার ধরে হাঁটছিলেন মনির উদ্দিন। এসময় পেছন দিক থেকে একটি ইজিবাইক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। ঘটনার পরপরই চালক দ্রুত ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।

 

Comments are closed.