সাতক্ষীরায় সাংবাদিকদের প্রতিবাদ কর্মসূচি থেকে সাবেক মন্ত্রীর কুশপুত্তলিকা দাহ

ফেব্রুয়ারি ২৫, ২০১৭

আপনি দেখছেন: দেশের খবর >> জাতীয়, প্রধান খবর, সংগঠন সংবাদ, সাতক্ষীরা >> সাতক্ষীরায় সাংবাদিকদের প্রতিবাদ কর্মসূচি থেকে সাবেক মন্ত্রীর কুশপুত্তলিকা দাহ

আমিনা বিলকিস ময়না, সাতক্ষীরা: সাতক্ষীরায় সাংবাদিকদের নামে মিথ্যা ও হয়রানিমূলক মামলা দায়েরের প্রতিবাদে কর্মসূচি থেকে সাবেক মন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা: আ ফ ম রুহুল হকের কুশপুত্তলিকা দাহ করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাব আয়োজিত আব্দুল মোতালেব সড়কে অনুষ্ঠিত কর্মসূচিতে সাংবাদিকরা মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে।

Former Health Minister Protest

সাংবাদিকদের নামে মিথ্যা ও হয়রানিমূলক মামলা দায়েরের প্রতিবাদে সাবেক মন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা: আ ফ ম রুহুল হকের কুশপুত্তলিকা দাহ করা হয়।

সমাবেশে বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সুভাষ চৌধুরী, আনিসুর রহিম, মনিরুল ইসলাম মিনি, জেষ্ঠ্য সাংবাদিক কল্যাণ ব্যানার্জি, স্থানীয় পত্রিকার সম্পাদক অধ্যক্ষ আশেক ই এলাহী, সাবেক সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান, মোস্তাফিজুর রহমান উজ্জল, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, সদস্য অসীম বরণ চক্রবর্তী প্রমুখ। সমাবেশে সভাপতিত্ব করেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ।

সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী সংসদ সদস্য রুহুল হক সাংবাদিকদের হয়রানি করতে সাংবাদিক মনিরুল ইসলাম ও অসীম চক্রবর্তির নামে মিথ্যে মামলা করিয়েছে। এ ঘটনায় সাংবাদিকরা বারবার তাকে মিথ্যা মামলাটি প্রত্যাহারের আহবান জানান। কিন্তু তিনি তা করেননি। সে কারণেই সাংবাদিকরা তার বিরুদ্ধে এ কর্মসূচিতে যেতে বাধ্য হয়েছে।

এছাড়াও সাংবাদিক জিল্লুর রহমানের নামে মিথ্যা মামলা, সাংবাদিক মোর্শারফের ওপর হামলার প্রতিবাদ জানানো হয়। সারাদেশে সাংবাদিকদের ওপর নির্যাতন, হামলা, মামলার প্রতিবাদে কর্মসূচি অব্যাহত রাখা হবে বলে জানান সাংবাদিক নেতৃবৃন্দ। সমাবেশ থেকে রোববার দু’ঘন্টা ক্যামেরা বিরতি ঘোষণা করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *