সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় ১০ ডিসেম্বর নির্বাচনের ঘোষণা

নভেম্বর ১২, ২০১৬

আপনি দেখছেন: দেশের খবর >> অন্যান্য সংবাদ, সংগঠন সংবাদ, সাতক্ষীরা, স্থানীয় >> সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় ১০ ডিসেম্বর নির্বাচনের ঘোষণা

আমিনা বিলকিস ময়না, সাতক্ষীরা: সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় আগামী ১০ ডিসেম্বর প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। শুক্রবার ক্লাবের মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ। সভায় বার্ষিক প্রতিবেদন পাঠ করেন সাধারণ সম্পাদক এম.কামরুজ্জামান। আর্থিক প্রতিবেদন পেশ করেন অর্থ সম্পাদক ফারুক মাহবুবুর রহমান।

Exif_JPEG_420

প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ সমাপনি বক্তব্য রাখছেন।

বার্ষিক প্রতিবেদনে জেলার, জেলার বাইরের সারাদেশে কর্মরত থাকাকালীন মৃত্যুকরণকারী সাংবাদিকদের আত্মার শান্তি ও সাংবাদিকসহ তাদের পরিবারের অসুস্থ সদস্যদের আরোগ্য কামনা করে কমিটির গত ১১ মাসের বিভিন্ন কর্মকা- তুলে ধরা হয়। আর্থিক প্রতিবেদনে বর্তমান কমিটির মেয়াদকালে গত ১১ মাসে ২৬ লক্ষ ৬৩ হাজার ১শ ৫৯ টাকা আয় ও ১৪ লক্ষ ৭৫ হাজার ৭শ ৯ টাকা ব্যয় দেখানো হয় এবং উদ্বৃত্ত অর্থ থেকে ১১ লক্ষ ৮৬ হাজার ৫শ টাকা সদস্যদের ব্যক্তিগত সঞ্চয় তহবিলে প্রদানের ঘোষণা দেওয়া হয়।

বার্ষিক ও আর্থিক প্রতিবেদনসহ আলোচ্যসূচির উপর আলোচনায় অংশ নেন সিনিয়র সাংবাদিক আবু আহমেদ, আবদুল ওয়াজেদ কচি, কল্যাণ ব্যানার্জি, জিএম নুর ইসলাম, জিএম মনিরুল ইসলাম মিনি, মিজানুর রহমান, রামকৃষ্ণ চক্রবর্তী, ড. দিলীপ কুমার দেব, মো: আব্দুল বারী, শেখ মাসুদ হোসেন, শামীম পারভেজ, শরীফুল্লাহ কায়সার সুমন, আবু তালেব মোল্যা, কাজী শওকত হোসনে ময়না, বরুন ব্যানার্জী, ইয়ারব হোসেন, মোহাম্মদ আলী সুজন, মোস্তাফিজুর রহমান উজ্জল, মোজাফফর রহমান, মনিরুল ইসলাম মনি, এম ইদুজ্জামান ইদ্রিস, হাফিজুর রহমান মাসুম, রবিউল ইসলাম প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে বার্ষিক ও আর্থিক প্রতিবেদন, প্রেসক্লাবের নির্মিতব্য ভবনের নকশা ও ৬৬ সদস্য বিশিষ্ট ভোটার তালিকা অনুমোদন করা হয়। পরে আগামী ১০ ডিসেম্বর শনিবার সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাচনের দিন নির্ধারণ করে একটি তফশিল ঘোষণা করা হয় এবং জেলা প্রশাসক মনোনীত তিন সদস্য বিশিষ্ট একটি নির্বাচন কমিশন গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ সমাপনি বক্তব্যে সকলের মতামতের ভিত্তিতে ঐক্যবদ্ধভাবে প্রেসক্লাবকে এগিয়ে নিয়ে যেতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *