সুন্দরবনে বনদস্যু বড় ভাই বাহিনীর ২ সদস্য আটক, আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার

মে ৭, ২০১৭

আপনি দেখছেন: দেশের খবর >> প্রধান খবর, বাগেরহাট, স্থানীয় >> সুন্দরবনে বনদস্যু বড় ভাই বাহিনীর ২ সদস্য আটক, আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার

জাহিবা হোসাইন, মোংলা (বাগেরহাট): সুন্দরবনের জোংড়ার খাল এলাকা থেকে বনদস্যু বড় ভাই বাহিনীর দুই সদস্যকে আটক করেছে র‌্যাব। র‌্যাব-০৮ এর উপ অধিনায়ক মেজর আদনান কবির জানান, দস্যু দমনে শনিবার দুপুরে পূর্ব সুন্দরবনের চাদপাই রেঞ্জের (মোংলা) পশুর নদী সংলগ্ন জোংড়ার খালে বিশেষ অভিযান চালায় র‌্যাব সদস্যরা।

সুন্দরবনে বনদস্যু বড় ভাই বাহিনীর ২ সদস্য আটক|

এ সময় অভিযানকারীরা বাইনোকুলারের মাধ্যমে বনের মধ্যে দস্যুদের অবস্থান ও আনো-গোনা টের পায়। পরবর্তীতে র‌্যাব সদস্যরা বনের ভিতর প্রবেশ করা মাত্র দস্যুরা দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে বড় ভাই বাহিনীর দুই সদস্য খলিল শেখ (৩২) ও নজরুল ইসলাম মোল্লাকে (৪২) আটক করা হয়। এদের বাড়ি বাগেরহাটের রামপালের সুলতানিয়া ও কালিকাপ্রসাদ গ্রামে। আটককৃত দস্যুদের কাছ থেকে একটি বিদেশী একনালা বন্দুক, একটি বিদেশি দুইনালা বন্দুক, দুটি বিদেশি কাটা রাইফেল ও ১৯ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়েছে। আটক দস্যুদের অস্ত্র-গুলিসহ খুলনার দাকোপ থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে র‌্যাব।

র‌্যাব কর্মকর্তা আদনান কবির বলেন, বনদস্যু বড় ভাই বাহিনীর ৫/৬ জন সদস্য জোংড়া খালে অবস্থান করছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ওই এলাকায় অভিযান চালানো হয়। এ সময় দুই বনদস্যু আটক হলেও অভিযানকারীদের উপস্থিতি টের পেয়ে বাকীরা আগেই পালিয়ে যায়। পলাতকদের আটকে র‌্যাবের তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *