সুন্দরবনে র‌্যাব-বনদস্যুর বন্দুক যুদ্ধ, আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ২ দস্যু আটক

অক্টোবর ৬, ২০১৬

আপনি দেখছেন: দেশের খবর >> বাগেরহাট, স্থানীয়, স্থানীয় শীর্ষ >> সুন্দরবনে র‌্যাব-বনদস্যুর বন্দুক যুদ্ধ, আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ২ দস্যু আটক

জাহিবা হোসাইন, মোংলা (বাগেরহাট): সুন্দরবনের জোংড়ার খাল এলাকায় বৃহস্পতিবার র‌্যাব-৮ ও বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনার এক পর্যায়ে বাহিনী প্রধানসহ অন্যান্য সদস্যরা বনের গহীনে পালিয়ে যাওয়ার সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে দুই বনদস্যুকে আটক করেছে। আটককৃতদের কাছ থেকে দুইটি আগ্নেয়াস্ত্র ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব-৮ এর উপ অধিনায়ক মেজর আদনান কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে পূর্ব সুন্দরবনের চাদপাই রেঞ্জের (মোংলা) জোংড়া খালে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় ওই খালে পূর্ব থেকে অবস্থান নেওয়া বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর সদস্য অভিযানকারীদের লক্ষ্য করে গুলি ছুঁড়লে র‌্যাবও পাল্টা গুলি চালায়। প্রায় আধ ঘন্টা ধরে চলা বন্দুক যুদ্ধের এক পর্যায়ে দস্যুরা বনের গহীনে পালিয়ে যাওয়ার সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে দুই দস্যুকে আটক করতে সক্ষম হয়।

পরে আটককৃতদের কাছ থেকে দুই বিদেশী আগ্নেয়াস্ত্র ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। আটক বনদস্যু আজিজুল ও আবুল হোসেনকে দাকোপ থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে। আটক দস্যুদের বাড়ি সাতক্ষীরার শ্যামনগরে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *