হাসপাতালে ভর্তির এক ঘণ্টা পর রোগীর মৃত্যু, চিকিৎসা না পাওয়ার অভিযোগ

ডিসেম্বর ২৯, ২০১৪

আপনি দেখছেন: দেশের খবর >> পটুয়াখালী, স্থানীয়, স্বাস্থ্য >> হাসপাতালে ভর্তির এক ঘণ্টা পর রোগীর মৃত্যু, চিকিৎসা না পাওয়ার অভিযোগ

কলাপাড়া থেকে প্রতিনিধি: কলাপাড়া উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির এক ঘন্টার মাথায় সাইফুল (৩৫) নামের একজন রোগী মারা গেছেন। সময়মতো তার চিকিৎিসা না হওয়ায় তার মৃত্যু হয়েছে বলে রোগীর স্বজনরা দাবি করেছেন। তবে এসময় ডাক্তার জরুরি বিভাগে অন্য রোগীর সেবায় ব্যস্ত ছিলেন বলে দাবি করেছেন ওই কমপ্লেক্সের ডাক্তাররা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোববার (২৯ ডিসেম্বর) রাতে সাইফুল মারা যান। তবে ডাক্তাররা বলছেন, সাইফুল দীর্ঘদিন ধরে টাইফয়েডে আক্রান্ত ছিলেন। তার অবস্থা আশংকাজনক ছিল ।

ধুলাসার ইউনিয়নের পূর্ব ধুলাসার গ্রাম থেকে রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় সাইফুলকে জরুরি বিভাগে ভর্তি করা হয়। কিন্তু তার যথাযথ চিকিৎসার ব্যবস্থা না করেই জরুরি বিভাগে অন্য এক  রোগীর চিকিৎসায় ব্যস্ত হয়ে পড়েন ডাক্তাররা। সময়মতো চিকিৎসা না পাওয়ায় সন্ধ্যা সাতটা ৪০ মিনিটে সাইফুল মারা যান।

এ ব্যাপারে ডা. নুর ই আলম সিদ্দিকী জানান, রোগীর অবস্থা খুবই খারাপ ছিল। তিনজন ডাক্তার রোগীকে দেখেছেন বলে তিনি দাবি করেন। তবে জরুরি বিভাগে অন্য এক রোগী আসায় তিনি সেখানে ছিলেন।

 

Comments are closed.