আত্রাইয়ে সুষ্ঠু ইউপি নির্বাচন করতে জেলা প্রসাশকের সাথে প্রার্থীদের মতবিনিময়

কামালউদ্দিন টগর, নওগাঁ: নওগাঁর আত্রাইয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু অবাধ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষে সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে রোববার সকালে উপজেলা অডিটরিয়ামে মতবিনিময় সভা আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি নওগাঁ জেলা প্রশাসক ড. মোঃ আমিনুর রহমান আশাবাদ ব্যক্ত করে বলেন, নির্বাচন সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণ হবে, আপনারা নির্বিঘ্নে ভোট দিবেন। আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোখলেছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে নওগাঁর পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক বিপিএম পিপিএম বলেন, নির্বাচন সুষ্ঠু করতে পুলিশ প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী কঠোর থেকে কঠোরতর ভূমিকা পালন করবে। এ ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবেনা। তিনি নির্বাচন চলাকালে সার্বিক আইন শৃঙ্খলা ও নির্বাচনী আচারণবিধি বজায় রাখতে সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীর প্রতি আহ্বান জানান।

Atrai Election DC Metting PIC15-05-16c.doc
আত্রাইয়ে সুষ্ঠু ইউপি নির্বাচন করতে জেলা প্রসাশকের সাথে প্রার্থীদের মতবিনিময়

সভায় আরো বক্তব্য রাখেন, জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হুমায়ন কবির, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান এবাদ, আত্রাই থানা অফিসার ইনচার্জ মোঃ বদরুদ্দোজা সরকার, রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রহুল আমিন পরাশ, রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ তারিকুল আলম, রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ কেএম কাওছার হোসেন, রিটার্নিং কর্মকর্তা ও ভারপ্রাপ্ত প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আলমগীর হোসেন, সমাজসেবা কর্মকর্তা মোঃ মোমিনুর রহমান।
সভায় আত্রাই উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান, সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্যবৃন্দ অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.