কলারোয়া আ. লীগ সভাপতির বহিষ্কার চাইলেন সাধারণ সম্পাদক

জানুয়ারি ২, ২০১৬

আপনি দেখছেন: দেশের খবর >> Uncategorized, সাতক্ষীরা, স্থানীয়, স্থানীয় শীর্ষ >> কলারোয়া আ. লীগ সভাপতির বহিষ্কার চাইলেন সাধারণ সম্পাদক

আমিনা বিলকিস ময়না, সাতক্ষীরা: পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করার অভিযোগ এনে সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপনের বহিষ্কার দাবি করেছেন পৌর নির্বাচনের পরাজিত মেয়র প্রার্থী আমিনুল ইসলাম লাল্টু।

আজ শনিবার রাত ৮টার দিকে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু এই দাবি জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, পৌর নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে কলারোয়া থেকে পাঁচজন দলীয় মনোনয়ন চান। তাদের মধ্যে লাল্টু মনোনয়ন পান।  কিন্তু মনোনয়ন পাওয়ার পর থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন, আওয়ামী লীগ নেতা সাজেদুর রহমান খান চৌধুরী, শেখ আমজাদ হোসেন, আরাফাত হোসেন ও সহিদুল ইসলাম সংঘবদ্ধভাবে তাকে হারাতে ষড়যন্ত্র শুরু করেন বলে দাবি করেন লাল্টু।

Kolaroa AL secretary press conference

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন আমিনুল ইসলাম লাল্টু।

আমিনুল ইসলাম লাল্টু আরো অভিযোগ করেন, দলীয় প্রার্থীর পক্ষ না নিয়ে স্বতন্ত্র প্রার্থী আরাফাত হোসেনের পক্ষে কাজ করেছেন ফিরোজ আহমেদ স্বপন। এমনকি নৌকা প্রতীকের পক্ষে কাজ করায় নির্বাচনের দিন দলের নেতা-কর্মীদের মারধর করা হয়েছে। তা অব্যাহত রয়েছে এখনো।

সংবাদ সম্মেলনে লাল্টু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপনের বহিষ্কার দাবি করেন। এ ব্যাপারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপও চান তিনি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ও কেড়াগাছি ইউপি চেয়ারম্যান ভুট্টলাল গাইন, লাঙ্গলঝাড়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন প্রমুখ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *