রায়পুরে অস্ত্রসহ দু যুবক আটক

রায়পুর (লক্ষ্মীপুর) থেকে মো. মাহবুবুল আলম মিন্টু: লক্ষ্মীপুরের রায়পুরে অস্ত্রসহ দু যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১১ জানুয়ারি) ভোররাতে তাদেরকে উপজেলার রায়পুর-পানপাড়া সড়কের জোড়পুল এলাকা থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও মোটরসাইকেলসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে।

raipur youths arrested with ammo
অস্ত্রসহ দীপংকর ও নয়ন

আটককৃতরা হলো শাহরিয়ার নয়ন (৩০) ও দীপংকর চন্দ্র শীল (২৮)। নয়ন নরসিংদী জেলার রায়পুরার চান্দিরকান্দি গ্রামের শহীদ উল্যার ছেলে এবং দীপংকর চাঁদপুর জেলার ফরিদগঞ্জের গাবদেরগাঁও গ্রামের মৃত নিখিল চন্দ্র সেনের ছেলে । তাদের রায়পুরে আগমনের কারণ সম্পর্কে খোঁজখবর নিচ্ছে পুলিশ।

রায়পুর থানার উপ-পরিদর্শক আবুল বাশার, সহকারী উপ-পরিদর্শক সুভাষ চন্দ্র রায় ও মো. মহসিন তল্লাশি চালালে তাদের কাছে অস্ত্র ও গুলি পাওয়া যায়।

সর্বশেষ

রায়পুর থানার এসআই আবুল বাশার বাদী ১৯৭৮ সনের অস্ত্র আইনে দু যুবকের বিরুদ্ধে মামলা করে। রায়পুর থানার ওসি (তদন্ত) সোলায়মান চৌধুরী মামলাটির তদন্ত করেছেন।

তাদের পৌনে ২টায় গ্রেফতার করা হয় বলে জানায় পুলিশ। এর আগের রিপোর্টে গ্রেফতারের সময় ভোররাত বলে উল্লেখ করা হয়েছিল।

শাহরিয়ার নয়নের  কাছ থেকে ইউএসএ-র তৈরি ১০ ইঞ্চি লম্বা একটি পিস্তল, একটি ম্যাগাজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটক করা হয় তাদের ব্যবহৃত মোটরসাইকেল।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত নয়ন রায়পুর শহরের প্রধান সড়কের রাফিন ইলেকট্রনিক্স (শাহী হোটেলের বিপরীতে) ব্যবসা প্রতিষ্ঠানের মালিক মো. জামালের ছোট ভাই। অপর যুবক পৌর শহরের সাব রেজিস্ট্রি অফিসের সম্মুখে স্টার সেলুনের কর্মচারী।