লক্ষ্মীপুরে দুর্বৃত্তদের হামলায় অটোচালক গুরুতর আহত

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের কমলনগরে মো. সোহেল নামের (২২) অটোরিকশা চালককে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্বত্তরা এ সময় তার অটোরিকশাও ভাঙচুর করে। শুক্রবার রাতে উপজেলার তোরাবগঞ্জ থেকে মতিরহাট যাওয়ার পথে বলিরপোল এলাকায় সোহেল হামলার শিকার হন।

সোহেল উপজেলার উত্তর চরলরেন্স এলাকার সুলতান আহাম্মদের ছেলে। তিনি চরমার্টিন ইউনিয়ন যুবলীগের কর্মী বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে,  রাত ১০টার দিকে দুর্বৃত্তরা তার অটোরিকশার গতিরোধ করে হামলা চালায়। তারা অটোরিকশা ভাঙচুর করে ধারালো অস্ত্র দিয়ে সোহেলকে কুপিয়ে আহত করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় অবরোধ সমর্থকদের দায়ী করে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আহসান উল্যাহ হিরণ জানান, অবরোধে যানবাহন চলাচলে ভীতি সৃষ্টি করার জন্য অবরোধ সমর্থকরা ঘটনাটি ঘটিয়েছে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির আহাম্মদ জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

তোরাবগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুজন আহত

কমলনগরের তোরাবগঞ্জ বাজারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত হয়েছেন ব্যবসায়ী শ্রীবাস চন্দ্র দাস (৩২) ও সজীব চন্দ্র দাস (১৮)। শুক্রবার দুপুরে নিজেদের স্বর্ণের দোকানে কাজ করার সময় বিস্ফোরণে পুড়ে যায় তাদের শরীর।

তাদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে সজীবের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দিয়েছেন।

বাজারের ব্যবসায়ী মামুনুর রশীদ জানান, শ্রীবাস ও সজীব দুপুরে দোকানে কাজ করছিলেন। ওই সময় দোকানে থাকা একটি গ্যাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়। এতে তারা দগ্ধ হন এবং দোকানে আগুন ছড়িয়ে পড়ে। বাজারের অন্য ব্যবসায়ীরা এসে দোকানের আগুন নেভান।
শ্রীবাস রায়পুর উপজেলার খোকনচন্দ্র দাসের ছেলে এবং সজীব কমলনগর উপজেলার করুনানগর এলাকার সঞ্জয় দাসের ছেলে।