ঝিনাইদহে ৭২ ঘন্টার হরতাল-অবরোধের সমর্থনে মিছিল, গ্রেফতার ৬

ঝিনাইদহ থেকে জাহিদুর রহমান: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন, বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদকে গ্রেফতার, ২০দলীয় জোটের ডাকা অনির্দিষ্ট কালের অবরোধ এবং আগামী কাল থেকে ৭২ ঘন্টার হরতালের সমর্থনে ঝিনাইদহ জেলা যুবদল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

মিছিলটি শহরের আরাপপুর স্ট্যান্ড থেকে শুরু হয়ে রাবেয়া হাসপাতালের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে। বেগম খালেদা জিয়ার কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করায় সরকারের হীন মানুসিকতার পরিচয় দিয়ে বিবৃতি দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি মসিউর রহমান।

Jhinaidah

তিনি বলেন, সরকার উন্মাদ হয়ে ২০ দলীয় জোটের নেত্রীর উপর অবর্ণনীয় জুলুম করে যাচ্ছে। মসিউর বলেন, সরকার নমনীয় ভাব পোষণ করে সাবেক তিনবারের প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ পুন:সংযোগ দিয়ে গণতন্ত্রের পথকে উন্মুক্ত করবে। তিনি সকল নেতাকর্মীদের মুক্তির দাবি জানান।

এদিকে ঝিনাইদহ পুলিশ বিশেষ অভিযান চালিয়ে নাশকতা মামলায় বিএনপি ও জামায়াতের ছয় কর্মীকে গ্রেফতার করেছে। নাশকতা মামলায়, গ্রেফতার দেখিয়ে তাদেরকে জেল হাজতে পাঠানো হবে।