লক্ষ্মীপুরের কমলনগরে ৩ বাড়িতে ডাকাতি

কমলনগর(লক্ষ্মীপুর) থেকে মোঃ ওয়াজি উল্যাহ জুয়েল: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরফলকন গ্রামে পুলিশের পোশাক পড়ে দুই প্রবাসীসহ তিন বাড়ি থেকে প্রায় ১২ লাখ টাকার মালামাল নিয়ে যায় ডাকাত দল। বাধা দেওয়ায় মো. সিরাজ নামের এক প্রবাসীর ভাইকে কুপিয়ে জখম করে ডাকাতরা।

বৃহস্পতিবার দিবাগত রাতে চরফলকন গ্রামের প্রবাসী মহিন উদ্দিন, প্রবাসী মো. খোকন ও মৃত আক্তারুজ্জামানের বাড়িতে এসব ডাকাতির ঘটনা ঘটে। আহত সিরাজকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে চরফলকন গ্রামের মৃত আলী হোসেনের ছেলে ও প্রবাসী মহিন উদ্দিনের ভাই।

কমলনগর উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার সফিক উদ্দিনের ভাতিজা ক্ষতিগ্রস্ত প্রবাসী খোকন জানান, রাতে ডাকাতরা পুলিশ পরিচয় দিয়ে ঘরে ভিতর প্রবেশ করার চেষ্টা করে। দরজা না খোললে ভেঙে ঘরে ঢুকে। মুখোশ পরা ১০/১২ জনের ডাকাত দল অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ ৪০ হাজার টাকা, ১০ ভরি স্বর্ণালংকারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুটে নেয়। ডাকাতদের মধ্যে তিন জনের গায়ে পুলিশের পোশাক ছিলো বলে জানান খোকন।

একইভাবে প্রবাসী মহিন উদ্দিন ও আক্তারুজ্জামানের ঘরে ঢুকে নগদটাকা মূল্যবান মালামাল স্বর্ণলংকারসহ আরও ৭ লাখ টাকার মালামাল নিয়ে যায় ডাকাতরা।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ বলেন ক্ষতিগ্রস্ত তিন বাড়িতে গিয়েছি। ডাকাতির বিষয়টি তদন্ত চলছে। তদন্তকরে আইনগত ব্যবস্থা নেয়া হবে।