ধনবাড়ীতে ক্যারাম খেলাকে কেন্দ্র করে তরুণ খুন

মধুপুর (টাঙ্গাইল) থেকে আব্দুল্লাহ আবু এহসান: টাঙ্গাইলের ধনবাড়ীতে কেরাম খেলাকে কেন্দ্র করে রোমান শেখ নামে (১৬) বছরের এক তরুণ খুন হয়েছে। এ ঘটনায় নিহতের দাদা আঃ গফুর বাদী হয়ে বুধবার ধনবাড়ী থানায় ৪ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।

ধনবাড়ী থানার ওসি মিজানুর রহমান জানান, মঙ্গলবার উপজেলার ধোপাখালী ইউনিয়নের বাড়ইপাড়া গ্রামের আঃ ছাত্তারের ছেলে রোমান শেখ একই গ্রামের আজিজুল হকের ছেলে হারুন মিয়ার সাথে ক্যারাম খেলাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যয়ে হাতাহাতি হয়। এতে হারুন মিয়া আহত হয়। খবর পেয়ে হারুনের বাবা আজিজুল হক, ভাই চাঁন মিয়া ও চাচাত ভাই মোঃ ইনছান একত্র হয়ে রোমান শেখকে ধরে বেদম মারপিট করে গুরুতর আহত করে।

ঘটনা শুনে রোমান শেখের দাদা আঃ গফুর ঘটনাস্থলে এগিয়ে যেতে চাইলে বিবাদীরা তাঁকে আটকিয়ে রাখে। পরে রোমান শেখ অবস্থা বেগতিক দেখে দৌঁড়ে নিজের বাড়িতে থাকার ছাপড়া ঘরে গিয়ে উঠে। সেখানেই তাঁকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়।

পুলিশ রাত আনুমানিক আড়াইটায় লাশ উদ্ধার করে এবং বুধবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। তবে এ ঘটনায় বিবাদী পক্ষ বলেছে মারামারিতে অপমান বোধ করায় সে গলায় ওড়না পেচিয়ে ফাঁস লাগিয়ে আত্মাহত্যা করেছে।