ঈশ্বরদী উপজেলা ভাইস চেয়ারম্যানের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

ঈশ্বরদী (পাবনা) থেকে স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদী উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস চেয়ারম্যান ও ঈশ্বরদী এক্সপ্রেস এর মালিক সাজাহান আলী ছানা সরদার (৫৫) আর নেই। সোমবার দুপুর ১ টার দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ঈশ্বরদী হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে ওয়াইন্না রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন।

সোমবার দুপুর পৌনে একটার দিকে তিনি উপজেলা পরিষদে অফিসের কাজ শেষে উপজেলা পরিষদের সামনে ইসমাইলের দোকানে একটি শালিস বৈঠক করার পর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এ সময় তাঁকে দ্রুত ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। ঈশ্বরদী হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ শ্যামল কুমার রায় তাকে মৃত ঘোষণা করেন। বাদ মাগরিব তাঁর নিজ এলাকা সাঁড়া ইউনিয়নের আসনা ফুটবল মাঠে জানাজা শেষে পারিবারিক গোরস্তানে তার মরদেহ দাফন করা হয়। ছানা সরদারের মৃত্যু সংবাদে ঈশ্বরদীতে শোকের ছায়া নেমে আসে।

এদিকে ছানা সরদারের অকাল মৃত্যুতে ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনিসুন্নবী বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুর রাজ্জাকসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শোক জ্ঞাপন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।