মংলার সাবেক পৌর কর্মকর্তার যৌনাঙ্গ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা

জাহিবা হোসাইন, মংলা (বাগেরহাট): মংলা পোর্ট পৌরসভার অবসরপ্রাপ্ত কর নির্ধারক সুধাংশু সরকারকে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক জখম করেছে সশস্ত্র দুর্বৃত্তরা। দুর্বত্তরা তার যৌনাঙ্গ কেটে নিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় সুধাংশুকে খুলনা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাতের এ ঘটনাকে প্রাথমিকভাবে ডাকাতি বলা হলেও দুর্বৃত্তরা সুধাংশুর বাড়িতে সাড়ে চার ঘণ্টা অবস্থান করলেও নগদ চারশ টাকা ছাড়া আর কিছুই নেয়নি। পূর্বত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।

মংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বেলায়েত হোসেন জানান, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ৭/৮ জনের একটি দল শহরের জিয়া সড়কের বাসিন্দা সুধাংশুর (৬০) বাড়িতে ঢুকে সুধাংশুকে এ কুপিয়ে মারাত্মক জখম করে। এ সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার যৌনাঙ্গ অঙ্গ কেটে নিয়ে যায়।

ঘটনার সময় সুধাংশুর স্ত্রী ও বৃদ্ধ মা ছাড়া অন্য কেউ বাড়িতে ছিলেন না। দুর্বৃত্তরা রাত সাড়ে ১১টা থেকে ভোর ৪টা পর্যন্ত ওই বাড়িতে অবস্থান করে। তবে তারা মাত্র ৪০০ টাকা ছাড়া আর কোনও কিছুই নেয়নি বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।  তিনি আরও বলেন, এটি ডাকাতি না শত্রুতা তা তদন্তে বেরিয়ে আসবে। তবে ঘটনাটি পূর্বশত্রুতার জের ধরে হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন পুলিশ ও এলাকাবাসী। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে তার পরিবারের লোকজন। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশের তৎপরতা শুরু হয়েছে।