মোরেলগঞ্জে জাল টাকাসহ যুবক গ্রেপ্তার

প্রতিনিধি, বাগেরহাট: মোরেলগঞ্জে জাল টাকাসহ বশির হাওলাদার (৩২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাত ১টার দিকে উপজেলা সদরের একটি আবাসিক হোটেল থেকে ২৮টি একহাজার টাকার জাল নোটসহ তাকে গ্রেপ্তার করা হয়। বাশির হাওলাদার পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার পশ্চিম পশুরবুনিয়া গ্রামের মৃত সোবাহান হাওলাদারের ছেলে।

Bagerhat counterfeit money recovered

জাল টাকাসহ গ্রেপ্তারকৃত বশির।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, বশির ৫০ হাজার টাকার জাল নোট নিয়ে হরিণের চামড়া কেনার জন্য হোটেল হালিম এ অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। পরে তার দেহ তল্লাশি করে একটি সিগারেটের প্যাকেট রাখা জাল নোট উদ্ধার করা হয়। সকালে এ নিয়ে মামলা হয়েছে।

ভান্ডারিয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, বশির হাওলাদার জাল টাকা ও মাদকের একজন পেশাদার ব্যবসায়ী। ভান্ডারিয়ায় সে মাদকসম্রাট হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে ভান্ডারিয়া থানায় এ সংক্রান্ত একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

ফকিরহাটে ৫ ব্যবসায়ীর টাকা ছিনতাই

বাগেরহাটের ফকিরহাটে  বৃহস্পতিবার সকালে লখপুর ও কাঠালতলা এলাকায় পাঁচ ব্যবসায়ীকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও মালামাল নিয়ে গেছে ছিনতাইকারীরা। সাতবাড়িয়া গ্রামের জাহিদ (২৮) ও লালচন্দ্রপুর গামের লাভলু (৩৪) জানান, বৃহস্পতিবার তারা মাছ কেনার জন্য লখপুর যাবার পথে দুটি মোটরসাইকেলে ছয় ছিনতাইকারী এসে তাদের গতিরোধ করে প্রকাশ্যে অস্ত্রের মুখে নগদ টাকা ও দুটি মোবাইল ছিনতাই করে পালিয়ে যায়।
ভোরে সাতবাড়িয়া গ্রামের ব্যাবসায়ী নিজাম উদ্দিনকে পিলজংগের কাঠালতলা এলাকায় তিনটি মোটরসাইকেলযোগে এসে একদল ছিনতাইকারী  একইভাবে অস্ত্রের মুখে টাকাসহ মোবাইল ফোন ছিনতাই করে। একই স্থান থেকে আরও দুই ব্যবসায়ীর টাকা ও মোবাইল ফোন ছিনতাই  হয়েছে।