এলজিআরডি মন্ত্রণালয়কে দুর্নীতিমুক্ত করতে চান নতুন মন্ত্রী

গোপালগঞ্জ থেকে হায়দার হোসেন: স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের নব-নিযুক্ত মন্ত্রী আলহাজ্ব ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়কে যেমন দুর্নীতিমুক্ত করা হয়েছে, তেমনি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়কে দুর্নীতিমুক্ত করা কঠিন হবে না।

LGRD Minister pho-10.07

জাতির পিতার সমাধি সৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করে কবর জিয়ারত ও মোনাজাত করেন এলজিআরডি মন্ত্রী ইঞ্জি. খন্দকার মোশাররফ হোসেন

তিনি বলেন, এ মন্ত্রণালয় আমার নিজের হাতে গড়া। কোথায় কি সমস্যা আছে তা আমি জানি। এসব সমস্যা  দূর করে এ মন্ত্রণালয়কে আমি দুর্নীতিমুক্ত মন্ত্রণালয় হিসেবে গড়ে তুলতে চাই।

শুক্রবার বিকেলে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

তিনি আরও বলেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাধ্যমে মাঠ পর্যায়ে রাস্তা-ঘাট ও অবকাঠামোর উন্নয়ন করে পল্লী এলাকার জনগণের উন্নতি করতে চাই। এ ব্যপারে সকলের সহযোগিতা  পেলে সহজেই কাজটি করতে পারব। জনগণের সেবার জন্য গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়ায় প্রধানমন্ত্রীকে তিনি ধন্যবাদ জানান।

এর আগে তিনি ফরিদপুর থেকে টুঙ্গিপাড়ার পৌঁছে জাতির পিতার সমাধি সৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন, কবর জিয়ারত ও মোনাজাত করেন।

এ সময় এলজিইডির প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী, গোপালগঞ্জ জেলা পরিষদের প্রশাসক চৌধুরী এমদাদুল হক, ফরিদপুরের জেলা প্রশাসক সরদার সরাফত আলী, গোপালগঞ্জের জেলা প্রশাসক মো. খলিলুর রহমান, এলজিইডি-র গোপালগঞ্জের নির্বাহী প্রকৌশলী অরুন কুমার চৌধুরী, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি রাজা মিয়া বাটু, জাতীয় সমবায় ইউনিয়নের সভাপতি শেখ নাদির হোসেন লিপু, শেখ সালাহউদ্দীন জুয়েল, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, সহ-সভাপতি  এ্যাড. ড. সুবল চন্দ্র সাহা, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, গোপালগঞ্জজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট সরদার নওশের আহম্মেদ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাসার খায়ের, সাবেক উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম হুমায়ূন কবীর , ফরিদপুরজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাঈনুদ্দীন আহমেদ, ফরিদপুর জজ কোর্টের পিপি এ্যাড. খায়রুজ্জামান দুলু, এ্যাড. বদিউজ্জামান বাবুল, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নাজনীন হায়দার, সাধারণ সম্পাদক আইভি মাসুদ, ফরিদপুর জেলা যুবলীগের সভাপতি নাজমুল হাসান খন্দকার লেভী প্রমুখ উপস্থিত ছিলেন।