‘খালেদা জিয়া ধ্বংস করে, আমরা সৃষ্টি করি’-শেরপুরে কৃষিমন্ত্রী

শেরপুর থেকে হাকিম বাবুল: কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বিশ্ব ব্যাংককে উদ্দেশ্য করে বলেন, এক সময় তারা পদ্মা সেতু নির্মাণে টাকা দেবে না বলেছিল। সেই বিশ্বব্যাংকই আজ আমাদের নিম্ন মধ্যম আয়ের দেশ হিসেবে স্বীকৃতি দিয়েছে। খালেদা জিয়া দেশকে ধ্বংস করে আর আমরা সৃষ্টি করি। তিনি বৃহস্পতিবার শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গুজাকুড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে ঈদ উপলক্ষে দুস্থদের মাঝে বিশেষ ভিজিএফ, ছাত্রীদের মাঝে থ্রি পিস, শাড়ী, ট্রাউজার, গেঞ্জি ও খেজুর বিতরণকালে এসব কথা বলেন।

Motia pic

নালিতাবাড়ী উপজেলায় বক্তব্য রাখছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী

কৃষিমন্ত্রী বলেন, ‘খালেদা জিয়ার পুতেরা খালেদা জিয়ার মতোই অইছে। খালেদা জিয়ার এক পুত হেরোইন খাইয়্যা মরছে। আরেক পুত ওয়ারেন্টের আসামি হইয়্যা লন্ডনে আছে’। তিনি তারেক জিয়াকে বলেন, সাহস থাকলে দেশে এসে রাজনীতি করুণ। তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে শান্তি, আর অন্য পার্টি ক্ষমতায় থাকলে নির্যাতন, লুটপাট হয়।

মতিয়া চৌধুরী প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও নিজস্ব তহবিল থেকে উপজেলার মরিচপুরান, রূপনারায়ণকুড়া, কাকরকান্দি, নালিতাবাড়ী ও রামচন্দ্রকুড়া  ইউনিয়নের ৬ হাজার জনকে ১০ কেজি করে ভিজিএফএর চাল, ৯১০ শিক্ষার্থীকে থ্রিপিস, শাড়ী ছাড়াও এক হাজার দরিদ্র মানুষের মাঝে শাড়ী-গেঞ্জি বিতরণ করেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে জেলা প্রশাসক ডা. এ এম পারভেজ রহিম, পুলিশ সুপার মেহেদুল করিম, উপজেলা চেয়ারম্যান একেএম মোখলেছুর রহমান রিপন, ভাইস চেয়ারম্যান আসমত আরা আসমাসহ স্থানীয় আওয়ামী লীগের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।