শেরপুরে ঈদ উপলক্ষে শাড়ি লুঙ্গি শিক্ষা উপকরণ ও চিকিৎসা সহায়তা প্রদান

শেরপুর থেকে এম. সুরুজ্জামান: শেরপুরের নালিতাবাড়ীর বারমারী বাজারে মঙ্গলবার সকালে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে আলহাজ্ব আবুল বাশার কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে দরিদ্র ও অসহায়দের মাঝে যাকাতের শাড়ি-লুঙ্গি, শিক্ষা উপকরণ, চিকিৎসা সহায়তা এবং ঘর নির্মাণের জন্য ঢেউটিন বিতরণ করা হয়েছে।

Basar-p-2

শেরপুরে ঈদ উপলক্ষে শাড়ি লুঙ্গি শিক্ষা উপকরণ ও চিকিৎসা সহায়তা প্রদান করা হয়

আলহাজ্ব আবু সাঈদ মিলনের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দেশরতœ জনকল্যাণ সংগঠনের আহবায়ক ও নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান লেবু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কল্যাণ ট্রাষ্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বেলজিয়াম প্রবাসী জাবের উদ্দিন, পরিচালক আলহাজ্ব মাওলানা মো: জামাল উদ্দিন।

আলহাজ্ব জমশেদ আলীর সঞ্চালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, শিক্ষক নেছার উদ্দিন, সুরুজ্জামান, ইউপি সদস্য আবুল হোসেন, শাহাজুল হক, মনসুর আলী, নুরুল হক, মাওলানা হাছান আলী, রবিউল আলম, আবু হারেজ টাইগার, এরশাদ আলম, হযরত আলী প্রমুখ।

এ সময় ৭২০ জন দরিদ্র মানুষকে ১টি করে শাড়ি, ৪১০জনকে ১টি করে লুঙ্গি, ৪৭ জন শিক্ষার্থীকে ১রিম করে কাগজ ও ১০টি করে কলম, ২ জনকে ২ বান্ডেল করে ঢেউটিন ও ৫ হাজার টাকা চিকিৎসা সহায়তা প্রদান করা হয়।