বাগেরহাটে বিশেষ অভিযানে ২৪১টি রেজিষ্ট্রেশনবিহীন মোটরসাইকেল আটক

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট জেলা পুলিশের বিশেষ অভিযানে ২৪১টি রেজিষ্ট্রেশনবিহীন মোটরসাইকেল আটক করা হয়েছে। ট্রাফিক পুলিশের পাশাপাশি জেলার নয় থানা পুলিশ অভিযান চালিয়ে রেজিষ্ট্রেশনবিহীন এসব মোটরসাইকেল আটক করা হয়। বিশেষ এই অভিযানে ড্রাইভিং লাইসেন্স না থাকায় তিন শতাধিক চালকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে ট্রাফিক পুলিশের সার্জেন্ট এম কামরুল ইসলাম জানিয়েছেন।

Bagerhat Pic-2 (28-07-2015)
বাগেরহাটে বিশেষ অভিযানে ২৪১টি রেজিষ্ট্রেশনবিহীন মোটরসাইকেল আটক

বাগেরহাট পুলিশ সুপার মো: নিজামুল হক মোল্যা বলেন, নির্দিষ্ট সময়ের মধ্যে মোটর সাইকেলের রেজিষ্ট্রেশন না করায় গত ১৫ জুলাই থেকে জেলাব্যাপী পুলিশের বিশেষ অভিযান শুরু হয়। মঙ্গলবার পর্যন্ত বিশেষ অভিযানে ২৪১টি রেজিষ্ট্রেশনবিহীন মোটরসাইকেল আটক এবং ১০৮টি মামলা দায়ের করা হয়।

রেজিষ্ট্রেশন না করা পর্যন্ত আটককৃত মোটরসাইকেলগুলো কোনোভাবেই ছাড়া হবে না। দুর্ঘটনা এবং অপরাধ কর্মকা-রোধে পুলিশের এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি। জেলা ট্রাফিক বিভাগের পক্ষ থেকে যাদের মোটরসাইকেলের রেজিষ্ট্রেশন নেই, তাদেরকে অতিসত্ত্বর রেজিষ্ট্রেশন করতে বলা হয়েছে।

ট্রাফিক পুলিশের সার্জেন্ট এম কামরুল ইসলাম বলেন, রেজিষ্ট্রেশনের জন্য জমাকৃত টাকার রশিদ কাছে থাকলে উক্ত মোটরসাইকেলটি অভিযানের আওয়াতামুক্ত থাকবে। মোটরসাইকেল ক্রয়ের সময় থেকেই তা রেজিষ্ট্রেশন করে চালানোর পরামর্শ দিয়েছেন তিনি।