ভুয়া র‌্যাব সদস্য আটক

খুলনা প্রতিনিধি: র‌্যাবে চাকুরি দেওয়ার কথা বলে উৎকোচ নেওয়ার সময় শেখ ইকবাল কবির ওরফে সবুজ (২৫) নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। সে নিজেকে র‌্যাব সদস্য বলে দাবি করে চাকুরি দেওয়ার কথা দিয়ে উৎকোচ নিচ্ছিল। বুধবার দুপুরে র‌্যাব-৬ এর কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ কথা জানান কোম্পানি কমান্ডার, সিপিসি-১, র‌্যাব-৬ এর লে. কমান্ডার এম. মাহ্ফুজুল ইসলাম।

এ সময় তিনি বলেন, ২৮ জুলাই সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শেখ ইকবাল কবিরকে বাগেরহাট জেলার সদর থানাধীন গোবরদিয়া মধ্যপাড়ায় মো. মনির হোসেনের বাড়ি থেকে আটক করা হয়। ইকবাল কবির মনিরের ভাগ্নে মোড়লগঞ্জের পোলেরহাট কচুবুনিয়ার মো. হোসেন আলীর ছেলে ইমদাদুল হককে র‌্যাবে চাকুরি দেওয়ার কথা বলে কয়েক ধাপে ইতোপূর্বে ৬২,০০০ টাকা উৎকোচ গ্রহণ করেছে। মঙ্গলবার আবারও ১০,০০০ টাকা নেওয়ার জন্য ইকবাল কবির এসেছিল। এ সংবাদের ভিত্তিতে র‌্যাবের টহলদল অভিযান চালিয়ে তাকে আটক করে। শেখ ইকবাল কবির বাগেরহাটের পশ্চিম সায়রা গ্রামের শেখ আব্দুস সালামের ছেলে।

তিনি জানান, ভুয়া র‌্যাব সদস্যকে জিজ্ঞাসাবাদ করলে সে একেক সময় একেক ধরনের কথাবার্তা বলে। ইকবালকে বাগেরহাট জেলার সদর থানায় হস্তান্তরের পর মামলা করা হবে।