ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সাংবাদিকদের এগিয়ে আসার আহ্বান স্পিকারের

রংপুর থেকে জয়নাল আবেদীন: ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সাংবাদিকদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী। তিনি বৃহস্পতিবার রংপুরের পীরগঞ্জ প্রেসক্লাব গ্রন্থাগারের দ্বার উন্মোচন অনুষ্ঠানে এ কথা বলেন।

rangpur sprker photo 00

রংপুরের পীরগঞ্জ প্রেসক্লাব গ্রন্থাগারের দ্বার উন্মোচন করেন স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী

ড. শিরিন শারমিন চৌধুরী বলেন, সাংবাদিকদের পেশাটাই চ্যালিঞ্জং। তাই বর্তমান সরকার সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য নানা উদ্যোগ গ্রহণ করেছে। তিনি আশা প্রকাশ করে বলেন, তরুণ প্রজন্মের সাংবাদিকরা বেশি বেশি লেখাপড়ার পাশাপাশি পেশাদারিত্ব মনোভাব নিয়ে সুন্দর জাতি গঠনে এগিয়ে আসবে।

পরে তিনি পীরগঞ্জ উপজেলা চত্বরে তিনদিনব্যাপী ফলদ ও কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন শেষে উপজেলা অডিটরিয়ামে ১৫টি ইউনিয়নের কাজীদের নিয়ে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা, বিকেলে   জেলেদের পরিচয় পত্র প্রদান এবং  মহিলা খামারীদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

রংপুরের জেলা প্রশাসক রাহাত আনোয়ারের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন, পীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোনায়েম সরকার মানু, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবা বেগম,  জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ. কে. এম ছায়াদৎ হোসেন বকুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহারুল হক বাবলু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিয়া মো: তাজিমুল ইসলাম শামীম প্রমুখ।