কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে, আহত ৩৫

কলাপাড়া (পটুয়াখালী) থেকে মিলন কর্মকার রাজু: কলাপাড়া-পটুয়াখালী মহাসড়কের রজপাড়ায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে অন্তত ৩৫ যাত্রী আহত হয়েছে। এর মধ্যে গুরুতর আহত ১৬ জনকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন- আনোয়ারা, জালাল, শহিদুল, শাহজাহান, আজিজ, সালেহা বেগম, জাকির হোসেন, মান্নান, সাজেদা, হানিফ, জাহাঙ্গীর হোসেন, সালাহউদ্দিন, সিদ্দিক, হাফিজুর, সাজেদা বেগম ও শাহজাহান। আহত অপর ১৯ জনকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়েছে।

KALAPARA BUS PIC-02(07.08.2015)

কলাপাড়ার রজপাড়ায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে অন্তত ৩৫ যাত্রী আহত হয়

শুক্রবার সকাল ১০ টায় বাসটি কলাপাড়া থেকে বরিশাল যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পরই বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে।

আহতরা জানান, বেপরোয়া গতির আল-নসিব (পটুয়াখালী-জ-১১-০০১৯) বাসটি অপর একটি বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় এলাকার লোকজন দ্রুত বাসের মধ্য থেকে যাত্রীদের উদ্ধার করায় কোন প্রাণহানীর ঘটনা ঘটেনি। দুর্ঘটনার পরই কলাপাড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা বাসটি উদ্ধার করে।

কলাপাড়া পৌর মেয়র মুক্তিযোদ্ধা এসএম রাকিবুল ইসলাম ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল হাসপাতালে গিয়ে আহতদের খোঁজ খবর নেন।