ধনবাড়ীতে পরকীয়ার জেরে শ্বশুর খুন, ছেলের বউ আটক

মধুপুর (টাঙ্গাইল) থেকে আব্দুল্লাহ আবু এহসান: টাঙ্গাইলের ধনবাড়ীতে পরকীয়ার জেরে ছেলের বউয়ের প্রেমিকের হাতে শ্বশুর মো. শরাফত আলী (৫৫) খুন হয়েছেন। পুলিশ ছেলের বউ দুই সন্তানের জননী  হাজেরা বেগমকে (৩০) আটক করেছে। শুক্রবার ভোর রাতে উপজেলার পাইস্কা ইউনিয়নের পাইটকা পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকার খোরশেদ আলী জানান, প্রায় ১০ বছর আগে হাজেরা বেগমের সাথে পাইটকা পূর্বপাড়া গ্রামের নিহত শরাফত আলীর  ছেলে মো. আব্দুস ছালামের বিয়ে হয়। সংসার জীবনে শান্তা (১০) ও রাণী (৬) নামে তাদের দুই মেয়ে সন্তান আছে। গত দুই বছর ধরে বাড়তি অর্থ রোজগারের আশায় আব্দুস ছালাম ওমানে প্রবাস জীবন কাটাচ্ছেন। এই সুযোগে হাজেরার সাথে প্রতিবেশী তিন সন্তানের জনক মো. সিরাজ আলীর ছেলে আইন উদ্দিনের (৩৮) পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। নানা সময়ে এ নিয়ে হাজেরাকে বুঝানো হলেও সে বুঝ মানেনি। বিচার শালিসেও কাজ হয়নি। তাদের এ অনৈতিক সম্পর্কের এক পর্যায়ে শুক্রবার ভোর রাতে শ্বশুর শরাফত দেখে ফেলে আইন উদ্দিনকে আটক করার চেষ্টা করেন। এ সময় আইন উদ্দিন তার হাতের টর্চ লাইট দিয়ে শরাফত আলীর মাথায় আঘাত করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই শরাফত আলীর মৃত্যু হয়।

ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান জানান, খবর পেয়ে শুক্রবার বেলা ১২ টার দিকে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ছেলের বউ হাজেরা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। নিহত শরাফতের স্ত্রী ছালেহা বেগম বাদী হয়ে থানায় মামলার প্রক্রিয়া করছেন বলে তিনি নিশ্চিত করেছেন।