রাকিব হত্যা মামলার প্রধান আসামি প্রিজন সেল থেকে থানা হেফাজতে

খুলনা প্রতিনিধি: পৈশাচিক হত্যার শিকার শিশু রাকিব হত্যা মামলার প্রধান আসামি শরীফ মটরস্ এর মালিক ওমর শরীফ ও সহযোগী মিন্টু খানকে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

রোববার দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেল থেকে তাদের নিজেদের হেফাজতে নিয়েছে খুলনা সদর থানা পুলিশ। গণপিটুনির শিকার এ দু’আসামি সোমবার (৩ আগস্ট) থেকে ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিল।

Khulna Rakib

শিশু রাকিব হত্যা মামলার প্রধান আসামি ওমর শরীফ ও সহযোগী মিন্টু খানকে হাসপাতালের প্রিজন সেল থেকে থানা হেফাজতে নেওয়া হয়েছে

খুলনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা কাজী মোস্তাক আহম্মেদ চিকিৎসকের ছাড়পত্রের পর তাদের থানা হেফাজতে গ্রহণ করেন। তিনি জানান, আসামিদের সোমবার আদালতে নেওয়া হবে।

গত ৩ আগস্ট বিকেলে মোটরসাইকেলের হাওয়া দেওয়া কমপ্রেসার মেশিনের পাইপ শিশু রাকিবের পায়ুপথে ঢুকিয়ে তার পেটে হাওয়া দিয়ে নির্মমভাবে হত্যা করা হয়। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে নগরীর টুটপাড়া সেন্ট্রাল রোডের মোটরসাইকেল গ্যারেজ শরীফ মোটর্সের মালিক শরীফ, তার মা বিউটি বেগম এবং সহযোগী মিন্টু মিয়াকে ক্ষুব্ধ জনতা গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন।

এর মধ্যে বিউটি বেগমকে বৃহস্পতিবার (০৬ আগস্ট) থেকে তিন দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। শুক্রবার (০৭ আগস্ট) তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।

এদিকে পৈশাচিকভাবে শিশু রাকিব হত্যায় বিক্ষোভে ফুঁসে উঠেছে খুলনার মানুষ। এ ঘটনায় জড়িতদের ফাঁসির দাবিতে আন্দোলন অব্যাহত রয়েছে।