শেরপুর সরকারি কলেজে চালু হলো শিওর ক্যাশ

প্রতিনিধি, শেরপুর: শেরপুর সরকারি কলেজে চালু হয়েছে শিওর ক্যাশ মোবাইল ব্যাংকিং। এখন থেকে মোবাইল ফোনের মাধ্যমেই সব ধরনের ফি জমা, টাকা উঠানো এবং সকল লেনদেন ও এ সংক্রান্ত তথ্য জানা যাবে।

sure cash introduced at sherpur college

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কলেজ ও ব্যাংকের প্রতিনিধিরা।

যমুনা ব্যাংক ও শেরপুর সরকারি কলেজের মধ্যে মঙ্গলবার শিওর ক্যাশ সংক্রান্ত একটি চুক্তি হয়েছে। কলেজ অধ্যক্ষ অধ্যাপক ড. এ কে এম রিয়াজুল হাসান এবং যমুনা ব্যাংক শেরপুর শাখার ব্যবস্থাপক মো. আবুল কালাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এসময় শিওর ক্যাশ নির্বাহী মো. হান্নান খান, টেরিটরি ম্যানেজার মাহরিয়ার সাথিল এবং কলেজের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

কলেজের অধ্যক্ষ জানান, আমরা শেরপুর কলেজকে ডিজিটালাইজড করতে চাই। এজন্য সকল ক্ষেত্রে আধুনিক প্রযুক্তি ব্যবহার শুরু করেছি। শিওর ক্যাশ মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন হলে আয়ব্যয়ের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত হবে। শিক্ষার্থীরাও সহজে কলেজের ফি পরিশোধ করতে পারবে। শিওর ক্যাশ নির্বাহী মো. হান্নান খান বলেন, কেবলমাত্র সিটিসেল ছাড়া অন্য যেকোনো অপারেটরের মোবাইল ফোন দিয়ে শিওর ক্যাশে লেনদেন করা যাবে। এজন্য আলাদা সফটওয়্যার থাকবে এবং সকল প্রকার লেনদেনের অটোমেটিক রিপোর্ট মোবাইল ম্যাসেজের মাধ্যমে গ্রাহক ও জমাকারীকে জানিয়ে দেওয়া হবে।