সম্মাননা পেলেন রায়পুরের ৫ আদর্শ দম্পতি

মো. মাহবুবুল আলম মিন্টু, রায়পুর (লক্ষ্মীপুর): জন্মনিয়ন্ত্রণের স্থায়ী পদ্ধতি গ্রহণ করায় লক্ষ্মীপুরের রায়পুরের পাঁচটি গ্রামের পাঁচ আদর্শ দম্পতিকে সম্মাননা দেওয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে এক অনুষ্ঠানে তাদের আনুষ্ঠানিকভাবে ক্রেস্ট প্রদান করে সম্মান জানানো হয়।

Raipur (Lakshmipur) News 11-08-2015 Pic

রায়পুরে আদর্শ দম্পত্তিদের সম্মাননা প্রদান করা হয়

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং ব্র্যাকের যৌথ উদ্যোগে ও ইউএসআইডি এবং এসএমসি’র সহযোগিতায় মার্কেটিং ইনোভেশন ফর হেলথ (এমআইএইচ) কার্যক্রমের আওতায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান মাস্টার মো. আলতাফ হোসেন হাওলাদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবাব পরিকল্পনা কর্মকর্তা ডা. মোস্তফা খালেদ আহমেদ।

সম্মাননা পাওয়া যুগলরা মধ্য কেরোয়া, বামনী,  মধুপুর, সোনাপুর ও চরলক্ষ্মী গ্রামের বাসিন্দা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. আশফাকুর রহমান মামুন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুর মোহাম্মদ, ব্র্যাক প্রধান কার্যালয়ের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার ডা. আব্বাস উদ্দিন খাঁন, ব্র্যাকের সিনিয়র জেলা ব্যবস্থাপক অশোক কুমার সাহা, এমআইএইচ কর্মসূচির জেলা ম্যানেজার মাসুদ পারভেজ, ব্র্যাকের রায়পুর উপজেলা ব্যবস্থাপক মাইদুল হক ভূঁইয়া, এমআইএইচ কর্মসূচি সংগঠক অতীশ কুমার বিশ্বাস, স্বাস্থ্য, পুষ্টি ও জনসংখ্যা কর্মসূচির মাঠ সংগঠক জসিম উদ্দিন সরকার ও জেসমিন আক্তার।