আ. লীগ নেতার দাপটে পণ্ড হয়ে গেল বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকীর অনুষ্ঠান

প্রতিনিধি, ঈশ্বরদী (পাবনা): ঈশ্বরদীর লক্ষীকুন্ডা ইউনিয়নের চার বছর পূর্তি ও বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান পণ্ড হয়ে গেছে। এক আওয়ামী লীগ নেতার দাপটে এ অনুষ্ঠান পণ্ড হয় বলে অভিযোগ করেছেন ইউনিয়নের চেয়ারম্যান।

লক্ষীকুন্ডার চেয়ারম্যান আনিসুল হক মোল্লা জানান, রোববার ইউনিয়ন পরিষদের চার চছর পূর্তি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎবার্ষিকী পালন উপলক্ষে এলাকাবাসীর সাথে মতবিনিময় ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। সকাল থেকে লোকজন আসতে শুরু করে। এসময় আকস্মিকভাবে কতিপয় সন্ত্রাসী আমার লোকজনের ওপর হামলা করে মারপিট শুরু করে এবং তাদের অনুষ্ঠানে আসতে বাধা দেয়। হামলাকারীরা আড়াই মণ দইসহ অতিথিদের জন্য তৈরি খাবারও ছিনিয়ে নিয়ে রাস্তায় ফেলে নষ্ট করেছে বলে জানান তিনি।

তিনি অভিযোগ করেন, লক্ষীকুন্ডুা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান শরীফ ও তার সমর্থকরা সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে অনুষ্ঠান ভণ্ডুল করে দিয়েছেন। চেয়ারম্যান আরো বলেন, আমি ছাত্রলীগ করেছি, যুবলীগ করেছি, আওয়ামী লীগ করি, আমার গোটা পরিবার আওয়ামী লীগ করে। বিগত নির্বাচনে আনিসুর রহমান শরীফ আমার সাথে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। এরপর হতে আনিস শরীফ আমার সকল কাজের বিরোধিতা করে আসছেন, তারই ধারাবাহিকতায় তিনি আজকের এই অনুষ্ঠানটি পণ্ড করলেন।

এ ব্যাপরে আনিসুর রহমান শরীফের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সব মিথ্যা কথা। এ ঘটনার সাথে তার কোনো সম্পৃক্ততা নেই। আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য অপপ্রচার করা হচ্ছে।  তিনি আরো বলেন, অনুষ্ঠানে খাবারের ব্যবস্থা ছিল। তার কোনো কোনো কর্মী দাওয়াত না পেয়ে এমনটি করছে তিনি বলে মন্তব্য করেন।