গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠায় সবাইকে আন্দোলনে নামতে হবে, খুলনায় খালেদা জিয়ার জন্মদিনের আলোচনায় বক্তারা

প্রতিনিধি, খুলনা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৭০তম জন্মদিন উপলক্ষে খুলনা মহানগর ও জেলা বিএনপি রোববার সকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও নেত্রীর দীর্ঘায়ু এবং রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করে। খুলনা মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তারা দেশের গনতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলনের মহান নেত্রী, আপোসহীন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু কামনা করে বলেন, যখনই দেশের গনতন্ত্র হুমকির মুখে পড়েছে তখনই বেগম খালেদা জিয়া দেশ ও জনগণের স্বার্থে রাজপথে নেমেছেন।

Khulna BNP Pic

বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখছেন প্রবীণ রাজনীতিবিদ এম নুরুল ইসলাম।

সুদীর্ঘ ৩২বছরের বিএনপি ও দেশ পরিচালনায় তার দেশপ্রেম, গনতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন, উন্নয়ন ও দলকে শক্তিশালী করতে তার বিচক্ষণতা, মেধা ও দূরদর্শিতার জন্য তাকে শ্রদ্ধার সাথে স্মরণ করেন বক্তারা। নেত্রীকে এককাপড়ে বাড়ি থেকে বের করে দেয়ার মতো হীনমন্য কাজ, দুই সন্তান তারেক রহমান ও কোকোকে নিপীড়ন ও মিথ্যা মামলায় আসামি করা এবং সর্বোপরি দেশনেত্রীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে বিএনপিকে নেতৃত্ব শূন্য করা ও বিএনপি ভাঙার ষড়যন্ত্রের সমালোচনা করেন বক্তারা।  বক্তারা দৃঢ়তার সাথে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে সকল ষড়যন্ত্র মোকাবেলা করার আহবান জানান।

সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম নুরুল ইসলাম দাদুভাই, সিটি মেয়র ও নগর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. শফিকুল আলম মনা, কাজী সেকেন্দার আলী ডালিম, এড. গাজী আব্দুল বারী, জাফরুল্লাহ খান সাচ্চু, শেখ মুশার্রফ হোসেন, কওসার আলী জমাদ্দারসহ অনেকে। আলোচনা সভা পরিচালনা করেন আসাদুজ্জামান মুরাদ এবং দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল গফফার।