কেসিসি’র ভারপ্রাপ্ত মেয়র হিসেবে আনিছুর রহমান বিশ্বাসের দায়িত্ব গ্রহণ

প্রতিনিধি, খুলনা: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র প্যানেলের জ্যেষ্ঠ সদস্য প্যানেল মেয়র-১ মো. আনিছুর রহমান বিশ্বাস ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন। তিনি মঙ্গলবার সকালে দায়িত্বভার গ্রহণ করেন। দায়িত্ব গ্রহণের পরপরই কেসিসি’র কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ভারপ্রাপ্ত মেয়রকে ফুলের তোড়া উপহার দিয়ে অভ্যর্থনা জানান।

Kcc (3-11-15)

কেসিসি’র কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ভারপ্রাপ্ত মেয়রকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানান

উল্লেখ্য, স্থানীয় সরকার বিভাগ কেসিসি মেয়র মোহাম্মদ মনিরুজ্জানকে সাময়িক বরখাস্ত করেছে। সাময়িক বরখাস্তকৃত মেয়র মোহাম্মদ মনিরুজ্জামানের অনুপস্থিতকালীন সময়ে স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন) আইন ২০০৯ (২০০৯ সনের ৬০নং আইন) এর ধারা ১২ (২) উপধারা (১) অনুযায়ী তিনি প্যানেল মেয়র-১ আনিছুর রহমান বিশ্বাসকে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্বভার অর্পন করেন।

এদিকে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক সিটি মেয়র বীরমুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনিকে সিটি কর্পোরেশন মেয়র পদ থেকে সাময়িক বরখাস্ত করায় খুলনা মহানগর বিএনপির পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে দলটি।
মঙ্গলবার দুপুরে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে দলটির নগর সভাপতি ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু বলেন, বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার বিভাগ এর প্রেরিত প্রজ্ঞাপনে যে কারণ দেখিয়ে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে তা সম্পূর্ণ অসত্য ও মিথ্যা তথ্যের উপর ভিত্তি করে করা হয়েছে।

Be the first to comment on "কেসিসি’র ভারপ্রাপ্ত মেয়র হিসেবে আনিছুর রহমান বিশ্বাসের দায়িত্ব গ্রহণ"

Leave a comment

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.