নতুন শিশুদের বরণ করে নিল কাউখালী প্রাইমারি স্কুল

রবিউল হাসান রবিন, কাউখালী (পিরোজপুর): স্কুলের প্রতি আগ্রহ সৃষ্টি করতে পিরোজপুরের কাউখালীতে প্রাইমারি স্কুল নতুন ভর্তি হওয়া শিশুদের বরণ করে নিয়েছে।

কাউখালী উপজেলা পরিষদ ও  সদর ইউনিয়ন পরিষদের সহযোগিতায়  আজ শনিবার কাউখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ জন্য এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

kawkhali students get education materialsবিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মাহমুদ খান খোকনের সভাপতিত্বে বরণ অনুষ্ঠানে  বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান এস এম আহসান কবীর, সদর ইউনিয়ন চেয়ারম্যান আমিনুর রশীদ মিল্টন, উপজেলা রিসোর্স সেন্টার ইন্সট্রাক্টর আল মামুন, প্রধান শিক্ষক সুব্রত রায়, শিক্ষানুরাগী আবদুল লতিফ খসরু ও শিক্ষক লিটন কৃষ্ণ রায়, শিক্ষক আল-মামুন, অভিভাবক কাজী মাসুদ ইকবালসহ অন্যরা।

পরে প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থীদের খাতা-কলমসহ শিক্ষা উপকরণ দিয়ে  দিয়ে বরণ করে নেওয়া হয়। শেষে শিশু শিক্ষার্থীরা  সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

উল্লেখ্য এবারের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় কাউখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ৩১ জন জিপিত্র-৫ পেয়েছে। শতভাগ পাশের হার নিয়ে এই স্কুল উপজেলার সেরা শিক্ষা প্রতিষ্ঠান হওয়ার গৌরব লাভ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.