জননেত্রী শেখ হাসিনা বিশ্বনেত্রীর দায়িত্ব পালন করছেন: ফারুক খান এমপি

হায়দার হোসেন, (মুকসুদপুর) গোপালগঞ্জ: শেখ হাসিনা শুধু বাংলাদেশের জনমানুষের নেত্রী নন। তিনি বর্তমানে বিশ্বনেত্রীর দায়িত্ব পালন করছেন। সারা বিশ্বের প্রভাবশালী নেতার মধ্যে শেখ হাসিনা ১০ম স্থান এবং মুসলিম বিশ্বে ১ম স্থান অধিকার করে শেখ হাসিনা এখন বিশ্বনেত্রীর দায়িত্ব পালন করছেন। বিশ্বের ঘটে যাওয়া অনেক গুরুত্বপূর্ণ সম্মেলনে শেখ হাসিনা এখন শুধু দাওয়াতই পান না, মূলপ্রবন্ধ উপস্থাপনসহ নীতি-নির্ধারণের দায়িত্বে থাকেন। বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুহাম্মদ ফারুক খান এমপি বৃহস্পতিবার সকালে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সদ্য নির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং উপজেলা আওয়মী লীগ নেতাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

?
প্রধান অতিথি মুহাম্মদ ফারুক খান এমপি নবনির্বাচিত চেয়ারম্যানদের ফুলেল শুভেচ্ছা জানান

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন দ্রুত গতিতে সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। তিনি এখন সফল বুদ্ধিমান রাস্ট্রনায়ক হিসেবে বিবেচিত হয়ে কোটি কোটি লোকের নেতৃত্ব দিচ্ছেন। জননেত্রীর কারণে দেশে এখন সুশাসন প্রতিষ্ঠিত হয়েছে। যুদ্ধাপরাধী, বঙ্গবন্ধুর খুনির বিচার হচ্ছে, বাংলাদেশের রাস্তা-ঘাট, ব্রীজ-কালভাট, শিল্পন্নোয়ন ও কৃষি উৎপাদন বৃদ্ধি পাচ্ছে। সারা বিশ্বের নিয়ন্ত্রক আমেরিকা এখন আমাদের সহযোগিতা করার জন্য বাংলাদেশে আসছে।
ফারুক খান বলেন, বাংলাদেশের অগ্রগতিকে পিছিয়ে দিতে বিএনপি এখন ইসরাইলের সাথে হাত মিলিয়েছে। অসংখ্যবার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা হয়েছে এবং এখানো হত্যা চেষ্টার ষড়যন্ত্র অব্যহত রয়েছে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট আতিকুর রহমান মিয়ার সভাপতিত্বে ওই সভা পরিচালনা করে উপজেলা আওয়ামী লীগ সম্পাদক রবিউল আলম শিকদার। অনুষ্ঠানে আওয়ামী লীগ মনোনিত ইউনিয়ন পরিষদে নবনির্বাচিত চেয়ারম্যান ছাড়াও উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম শিমুল, পৌরমেয়র সাজ্জাদ করিম মন্টু, বাটিকামারি ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী শাহ আকরাম জাফর, উপদেষ্টা মন্ডলীর সদস্য এ্যাডভোকেট রওশন আলী মিয়া, অধ্যক্ষ আবুল কালাম আজাদ, সহসভাপতি কেএম ইদ্রীস আহমেদ, সাংগঠনিক সম্পাদক সাহিদুর রহমান টটুল, মহিউদ্দীন আহমেদ মুক্ত, মুকসুদপুর থানার ওসি আজিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি মুহাম্মদ ফারুক খান নবনির্বাচিত চেয়ারম্যানদের ফুলেল শুভেচ্ছা জানান।

বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নবনির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের উদ্দেশ্যে মুহাম্মদ ফারুক খান বলেন, জননেত্রীর দেওয়া নৌকা মার্কায় আপনারা নির্বাচিত হয়েছেন। এখানে জননেত্রীর সম্মান এবং সাধারণ ভোটারের ইজ্জত জড়িত আছে। কোনভাবেই দুর্নীতি স্বেচ্ছাচারিতা করা যাবে না। যে কোন উন্নয়ন এলাকার অন্যান্য নেতৃবৃন্দের সাথে আলোচনা করে ব্যবস্থা নেবেন। কোনভাবে দেশ ও জনগণের সম্পত্তি লুটপাট করবেন না। কোনভাবেই দুর্নীতি ও অনিয়ম বরদাস্ত করা হবে না। ইউনিয়ন নির্বাচনে ত্যাগী ও পরিশ্রমী নেতাদের বিশেষ মূল্যায়ন করার পাশাপাশি যারা নির্বাচনে বিরোধীতা বা বিদ্রোহী নামধারী বেঈমান প্রার্থীদের সহযোগিতা করেছে তাদের সংগঠনের বিধি অনুযায়ী শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে তিনি উপজেলা পরিষদ আয়োজিত মাসিক উন্নয়ন ও সমম্বয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম শিমুল। সভা সঞ্চালনা করেন ইউএনও আবু নইম মোহাম্মদ মারুফ খান। সভায় সরকারি কর্মকর্তা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ উপস্থিত থেকে চলমান উন্নয়ন কর্মকাণ্ডের সর্বশেষ অবস্থা প্রধান অতিথিকে অবহিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.