মধুপুরে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবসে র‌্যালি ও আলোচনা সভা

আব্দুল্লাহ আবু এহসান, মধুপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের মধুপুরে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবসে ‘তথ্যই শক্তি, জানবো জানাবো দুর্নীতি রুখবো’ শ্লোগানকে সামনে রেখে বুধবার সচেতন নাগরিক কমিটি (সনাক) মধুপুর ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)’র উদ্যোগে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

28-9-2016
টিআইবির উদ্যোগে মধুপুরে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবসে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: ছরোয়ার আলম খান আবু। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: মোফাখখারুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, টিআইবি’র এরিয়া ম্যানেজার মো: হাবিবুর রহমান চৌধুরী, সনাক সভাপতি ডা. মীর ফরহাদুল আলম মনি, শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ বজলুর রশিদ খান চুন্নু প্রমুখ।

এ সময় আন্তর্জাতিক তথ্য অধিকার দিবসের উপর ধারণাপত্র উপস্থাপন করেন সনাকের তথ্য ও পরামর্শ বিষয়ক উপকমিটির আহ্বায়ক শায়েমা জাহান।

অনুষ্ঠানে বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা, গণমাধ্যম কর্মী, ছাত্র-ছাত্রী, সনাকের সহযোগী সংগঠন স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন), ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস গ্রুপের সদস্যসহ প্রায় আড়াই শতাধিক নাগরিক উপস্থিত ছিলেন। এর আগে উপজেলা নির্বাহী অফিসার রমেন্দ্র নাথ বিশ্বাসের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি মধুপুর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.