ঈশ্বরদীতে পাইপ লাইনে পানি সরবরাহ উদ্বোধন

স্বপন কুমার কুন্ডু, ঈশ্বরদী (পাবনা): ঈশ্বরদী পৌর এলাকায় পাইপ লাইনের মাধ্যমে পানি সরবরাহ কাজের উদ্বোধন করে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, বাংলার ইতিহাসে চার জন জঘন্যতম বিশ্বাসঘাতক রয়েছে। এরা হলো মীরজাফর আলী খাঁ, গোলাম আযম, খোন্দকার মোশতাক এবং জিয়াউর রহমান। এই চার জঘন্য ব্যক্তির বিশ্বাসঘাতকতায় বাঙালি জাতি দীর্ঘদিন পরাধীন থেকে দুঃখ, কষ্ট, লাঞ্ছনা ভোগ করেছে। আজ জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা মানুষকে মায়ের মমতা, বোনের স্নেহ-ভালবাসা দিয়ে বাঙালি জাতিকে দুঃখ-দুর্দশার হাত হতে মুক্ত করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

শুক্রবার সকালে ঈশ্বরদী বাস টার্মিনালে আয়োজিত পৌর এলাকায় পাইপ লাইনের মাধ্যমে পানি সরবরাহ ও এনভায়রনমেন্টাল স্যানিটেশন দ্বিতীয় পর্ব প্রকল্পের কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

ishwardi-141016

প্রধান অতিথির বক্তব্য রাখছেন ভূমিমন্ত্রী।

পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টুর সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী সমাবেশে মন্ত্রী শরীফ আরো বলেন, বর্তমান সরকার দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাওয়ার আপ্রাণ চেষ্ট করছে। কাজেই পৌরসভার উন্নয়ন কাজের মান যাতে ভালো হয় সেদিকে সদা দৃষ্টি রাখতে হবে। এসময় তিনি আরো বলেন, ঈশ্বরদীতে পুলিশের কোনো চাঁদাবাজি চলবে না। পাশাপাশি আওয়ামী লীগ, বিএনপি, যুবলীগ, ছাত্রলীগ কারো চাঁদাবাজি এই শহরে বরদাশত করা হবে না।

প্রকৌশলী খান মো. মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোকলেছুর রহমান মিন্টু, ভাইস চেয়ারম্যান মাহজেবিন শিরিণ পিয়া, আসাদুজ্জামান রিপন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে প্রকৌশলী তবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস, পিপি আক্তারুজ্জামান মুক্তা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসহাক আলী মালিথাসহ সকল কাউন্সিলর।

Save

Be the first to comment on "ঈশ্বরদীতে পাইপ লাইনে পানি সরবরাহ উদ্বোধন"

Leave a comment

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.